• সারাদেশ

    ভবিষ্যৎ প্রজন্মকে নাস্তিক বানানোর গভীর ষড়যন্ত্র চলছে-পীর সাহেব চরমোনাই

      প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২৩ , ৩:৫৯:২০ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, ইসলাম ও দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। দেশে বিষাক্ত রাজনীতির চর্চা চলছে। একদল আরেক দলের কাছে নিরাপদ না হলেও ইসলামী আন্দোলন বাংলাদেশে সকলেই নিরাপদ। এ দৃষ্টান্ত গত ২ জানুয়ারি সোহরাওয়ার্দি উদ্যানে অনুষ্ঠিত জাতীয় সম্মেলনে দেশবাসী দেখেছে। তিনি বলেন, দেশ স্বাধীনতার ৫১ বছর পরেও মানুষ ভোটাধিকার এবং ভাতের অধিকারের জন্য আন্দোলন করছে। তিনি বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে নাস্তিক বানানোর গভীর ষড়যন্ত্র নিয়ে শিক্ষা সিলেবাসে আমূল পরিবর্তন আনা হয়েছে। ইসলামী শিক্ষাকে সিলেবাস থেকে বিতাড়ন করা হয়েছে। ডারউইনের নাস্তিক্যবাদী শিক্ষা সিলেবাসে সংযোজন করে ছাত্রছাত্রীদেরকে নাস্তিক বানানোর গভীর ষড়যন্ত্র চলছে। তিনি ইসলামবিরোধী যেকোন ষড়যন্ত্র ও চক্রান্ত থেকে সরকারকে ফিরে আসার আহ্বান জানান। অন্যথায় দেশময় তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।

    আজ ১৩ জানুয়ারি ২০২৩ শুক্রবার রাজধানীর গুলিস্তান শহিদ মতিউর রহমান পার্কে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ আয়োজিত ৪র্থ জাতীয় যুব কনভেনশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত যুব কনভেনশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই), নায়েবে আমীর আল্লামা আব্দুল হক আজাদ, মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য আল্লামা নূরুল হুদা ফয়েজী, অধ্যাপক আশরাফ আলী আকন ও অধ্যাপক মাহবুবুর রহমান, যুগ্ম মহসচিব মাওলানা গাজী আতাউর রহমান, মুহাম্মদ আমিনুল ইসলাম ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারী মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ফজলে বারী মাসউদ, সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী সৈয়দ এছহাক মুহাম্মদ আবুল খায়ের, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, আলহাজ্ব আব্দুর রহমান এবং এডভোকেট শওকত আলী হাওলাদার।

    কনভেনশনে মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন সভাপতি পুনঃমনোনীত হন, আতিকুর রহমান মুজাহিদ সহ-সভাপতি ও মুফতী মানসুর আহমদ সাকীকে সেক্রেটারি জেনারেল মনোনীত করে ২০২৩-২৪ সেশনের নতুন কমিটির নাম ঘোষণা করেন প্রধান অতিথি।

    সংগঠনের সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান মুজাহিদ, মুফতী মানসুর আহমদ সাকী ও আহমদ আব্দুল জলিলের পরিচালনায় যুব কনভেনশনে ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সহ-সভাপতি কামরুজ্জামান খান দুলাল, বিকল্প যুবধারা সভাপতি অধ্যাপক আসাদুজ্জামান বাচ্চু, এবি যুব পার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান, যুব অধিকার পরিষদের সাধারণ সম্পাদক মুহাম্মদ নাদিম, যুব জাগপা সভাপতি নজরুল ইসলাম বাবলু, খেলাফত যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মুফতী আল আমিন প্রমুখ।

    পীর সাহেব চরমোনাই বলেন, আমাদের দুর্ভাগ্য যে, এদেশে ভুলনীতি আর অসৎ নেতার কুৎসিত মেলবন্ধন হয়েছে। ফলে উন্নয়ন আর উন্নয়ন থাকেনি; উন্নয়ন হয়েছে দুর্নীতির মহোৎসব। বৈদেশিক চুক্তিগুলোতে দেশের স্বার্থের বদলে নেতাদের আর্থিক ও রাজনৈতিক স্বার্থের নিশ্চয়তা আদায় করা হয়। তিনি বলেন, দ্রব্যমূল্যের কষাঘাতে জনজীবন দুর্বিষহ। সরকারের দুর্নীতির খেসারত দিচ্ছে জনগণ। বিদ্যুতের দাম ফের বৃদ্ধি সাধারণ জীবনকে আরো বিষিয়ে তুলবে।

    মুফতী সৈয়দ ফয়জুল করীম বলেন, শিক্ষা সিলেবাসকে পরিকল্পিতভাবে ধ্বংসের নীলনকশা করছে। পাঠ্যপুস্তকে ইসলামের অন্যতম বিধান পর্দার বিরুদ্ধে নানা কাল্পনিক গল্প সাজিয়ে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। তিনি বলেন, ডারউইনের মতবাদের মাধ্যমে আমাদের পুর্বপুরুষদেরকে বানর বানানোর চক্রান্ত হচ্ছে। তিনি বলেন, মোদির অভিপ্রায় সিলেবাসের মাধ্যমে বাস্তবায়নের চেষ্টা করলে ঈমানদার ও দেশপ্রেমিক জনতা রাজপথে নেমে আসতে বাধ্য হবে।

    প্রিন্সিপাল মাদানী বলেন, স্বাধীনতার ৫১ বছর পরেও এদেশের মানুষ খাদ্য ও চিকিৎসার জন্য লড়াই করছে। তিনি বলেন, দিনের ভোট রাতে দেয়ার ফের চক্রান্ত করলে যুব সমাজ প্রতিহত করতে বাধ্য হবে। মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ বলেন, সরকার দেশবাসীকে উপহার দিয়েছে চোর, ডাকাত, দুর্নীতিবাজ ও মধ্যপ জাতি। কিন্তু ইসলামী আন্দোলন বাংলাদেশ উপহার দিয়ে আদর্শবান একঝাঁক যুবক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ