• দুর্ঘটনা

    নারিকেল গাছের মাথায় উঠে অচেতন হয়ে গেলেন যুবক

      প্রতিনিধি ২৭ এপ্রিল ২০২৪ , ১০:১৯:৩৫ প্রিন্ট সংস্করণ

    মো আবুবকর মিল্টন-পটুয়াখালী প্রতিনিধি:

    ডাব পারতে নারিকেল গাছের মাথায় উঠে অচেতন হয়ে পরে যুবক। বৃহস্পতি বার (২৫ মার্চ) এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ।বাউফল উপজেলার বগা ইউনিয়নের ০১ নং ওয়ার্ড সন্নাসীকান্দা গ্রামে জানা য়ায়,এডভুকেট নুরুল হোসেন তালুকদার বাড়ি একটি নারকেল গাছে উঠে হটাৎ অচেতন হয়ে হয়ে মৃত নূর মুহাম্মাদ মীরের ছেলে মোঃ মনির মীর(২৮)নামের এক যুবক । স্থানীয়রা নামাতে চেষ্টা করে ব্যর্থ হয়ে ৯৯৯ নাম্বারে কল করলে বগা তদন্ত কেন্দের পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজে অংশ নেন ।

    অচেতন অবস্থায় চল্লিশ হাত গাছের মাথায় তিনঘন্টা বসে ছিলেন তিনি।বিকাল পাঁচটার সময় গাছে উঠলে বেশ কিছু সময় ঐ ভাবে বসে থাকার পরে স্থানীয় লোকদের নজরে পরলে তারা আশেপাশে লোকজন জড়ো হন ।তার কিছুক্ষন পরে স্থানীয় লোকজন সন্ধা ছয়টার পরে ৯৯৯ কলদিয়ে বাউফল ফায়ার সার্ভিস খবর দেন । ফায়ার সার্ভিস সন্ধা সাড়ে সাতটার পরের এসে দির্ঘক্ষনের চেষ্টায়র পরে স্থানীয় রাসেল খান ও মেহেদি হাসান নামে দুই জনের সাহায্যে গাছের মাথা থেকে ঐ যুবকে উদ্ধার করেন।

    বগা তদন্ত কেন্দ্রের এসআই সোহেল মাহমুদ বলেন, ঘটনাস্থলে পৌঁছে আমরা অচেতন ব্যক্তি তার সাথে উচ্চ স্বরে কথা বলার চেষ্টা করে সক্ষম হই। পরে স্থানীয় দুইজনও ফায়ার সার্ভিস তারা ঘটনাস্থলে এসে অচেতন কিশোরকে গাছ থেকে নামানোর ব্যবস্থা করি। বাউফল উপজেলার ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ জাকির হসেন বলেন, বৃহস্পতিবার সন্ধার পরে ফায়ার স্টেশন থেকে ফোন পেয়ে সন্ধা সাড়ে সাতটাদিকে ঘটনাস্থলে উপস্থিত হই। স্থানীয় ২জন যুবকের সাহাজ্যে অভিযান চালিয়ে কিশোরকে অচেতন অবস্থায় উদ্ধার করি। বর্তমানে কিশোরটি সুস্থ আছে। আপাদত ঐ যুবক শারীরিক পরিস্থিতি খারাপ থাকায় তাকে হাসপাতালে পাঠানো হয়েছে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ