• বরিশাল বিভাগ

    পটুয়াখালী- নির্বাচনে নতুন মুখ-হাসীব আলম তালুকদার

      প্রতিনিধি ২ আগস্ট ২০২২ , ৫:১৪:৩৫ প্রিন্ট সংস্করণ

    একজন মানুষের মাঝে যদি সঠিক নেতৃত্বের গুণাবলী থাকে – তবে একদল অযোগ্য লোককেও তিনি অনেক বড় অর্জনের দিকে নিয়ে যেতে পারেন। দুর্বলের বুকে সাহস যোগায়, অবিশ্বাসীর মনে বিশ্বাসের জন্ম দেয়। ২০২৪ সালে জাতীয় সংসদ নির্বাচনেকে কেন্দ্র করে পটুয়াখালীর -২ আসনের বাউফল উপজেলা তরুণ ভোটারদের মাঝে আলোচনা রয়েছে বীর উত্তম গ্রুপ ক্যাপ্টেন শামসুল আলম তালুকদারের পুত্র,গরীব দুখী-মেহনতি মানুষের বন্ধু, তারুণ্যের প্রতীক হাসীব আলম তালুকদার। নিঃসার্থ ভাবে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি।

    বাউফল উপজেলা সর্বসাধারণের মুখে আলোচনায় রয়েছে ।বাউফল উপজেলায় ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করা সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রার্থী হিসেবে তার সবরকম ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই তাঁর পক্ষে প্রচারণা সহ দোয়া চেয়ে জনসাধারণের দারপ্রান্তে যাচ্ছে।
    সদালাপি,মিষ্টভাষী,পরোপকারী,

    হাসীব আলম তালুকদার রাজ পথেই আছেন। জনসেবার কারনে সাধারণ মানুষের তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সুপরিচিত লাভ করেন, দল-মত নির্বিশেষে সকল শ্রেনি-পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ।।এবং একজন তরুণ রাজনীতিবীদ হিসেবে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণত মানুষের সেবায়, হাসীব আলম তালুকদার জানান বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ও মডেল উপজেলা উপহার দেওয়ার প্রত্যয়ে জনগণের কাছে ছুটে চলছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ