• জনপদ

    পত্নীতলাতে ইসতিসকার নামাজ ও দোয়া আদায়

      প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২৪ , ৯:৫৮:২৬ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব-পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:

    তীব্র তাপদাহে পুড়ছে। জনজীবন হয়ে উঠেছে অতিষ্ঠ। জনজীবনে স্বস্তির আশায় পত্নীতলার নজিপুর পৌর শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে সালাতুল ইসতিসকার বিশেষ নামাজ আদায় করেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। তাপদাহ থেকে মুক্তি পেতে ও রহমতের বৃষ্টি বর্ষণের জন্য পত্নীতলা উপজেলার নজিপুর পৌর শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ নামাজ আদায় করেন মুসল্লিরা।নামাজ আদায় শেষে আল্লাহপাকের রহমত কামনা করে তাপদাহ থেকে মুক্তি,ফসল রক্ষা এবং বৃষ্টি বর্ষণের জন্য আল্লাহর দরবারে হাত তুলে মোনাজাত করে ধর্মপ্রাণ মুসল্লিগণ। মোনাজাতে অংশগ্রহণ করেন এলাকার সর্বস্তরের মুসল্লিগণ।

    নামাজে অংশ নেয়া মুসল্লি তরিকুল ইসলাম বলেন, গত দুই সপ্তাহ থেকে তীব্র তাপদাহ বইছে। প্রচণ্ড গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে সাধারণ মানুষ। এছাড়াও ধান ও আমের গুটির জন্য মারাত্মক ভয়ংকর এই আবহাওয়া।এই মুহূর্তে বৃষ্টির পানির ভীষণ দরকার। তাই মহান সৃষ্টিকর্তার নিকট বৃষ্টির পানি চেয়ে ইস্তিসকার নামাজ আদায় ও মোনাজাত করেছেন তিনি।
    মাওলানা আব্দুল মুকিমের ইমামতিতে ইস্তিসকার দুই রাকাত নামাজ আদায় করেন মুসল্লিরা। এরপর দেশ ও জাতির মঙ্গল কামনায় এবং সকল মুসলমানদের জন্য দোয়া করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ