• বিনোদন

    গানের শুরে নেটদুনিয়া মাতাচ্ছে ফ্লোরেন্স

      প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২২ , ১০:৪২:২০ প্রিন্ট সংস্করণ

    আসিফ খন্দকার:

    পুরো নাম ফ্লোরেন্স বৈদ্য। মায়ের নাম আভা বাড়ৈ, বাবার নাম লুইজার রতন বৈদ্য।সিলেটে বড় হলেও বাড়ি হচ্ছে বরিশালে। ইন্টারে হলি ক্রস কলেজে চান্স পাওয়ার পর ঢাকায় শিফট হওয়া।এখন বসবাস ফার্মগেট।এখন এডমিশন পরীক্ষার্থী।

    গানের শুরু কিভাবে জানতে চাইলে ফ্লোরেন্স বলে,” আমি ক্লাস সিক্স থেকে এইট পর্যন্ত সিলেটে একটা ইন্সটিটিউশনে গান শিখি। আমার বড় বোন আগে গান শিখতো। মূলত তাকে দেখেই ইচ্ছা জাগে গান শেখার। তারপর অবশ্য পড়াশোনার চাপের জন্য আর শেখা হয়ে ওঠে নি। ক্লাস এইটে থাকতে প্রথম ফেসবুকে একটা গান আপলোড করি। দেখলাম ফ্রেন্ড লিস্টের সবাই খুব প্রশংসা করছে, সাপোর্ট দিচ্ছে। এরপর আস্তে আস্তে একটা-দুইটা গান আপলোড দিতে থাকি। ধীরে ধীরে লিস্টের বাইরেও অনেকে গান শেয়ার দিতে শুরু করে। এভাবে আস্তে আস্তে ছোটখাটো একটা ফ্যানবেইজ তৈরি হয়ে গেল। এখন আমি আমার ফেসবুক পেইজ “Firenze” থেকে গান আপলোড করি। সেখানে বর্তমানে ১৬ হাজার ফলোয়ার আছে”।

    গান নিয়ে অর্জন সম্পর্কে জানতে চাইলে ফ্লোরেন্স বলে, ” শ্রোতাদের ভালোবাসাই আমার সবথেকে বড় প্রাপ্তি। আমার এবং গিটারিস্ট জারিফ এর “নীলা” (মাইলস ব্যান্ড) গানের কভারটা মধ্যে বেশ ভাইরাল হয়। হামিন আহমেদ তাঁর পেইজে কভারটা শেয়ারও করেন। একটা রেডিও চ্যানেল থেকেও কভারটা প্লে করা হয়। আর আমার একার “Stereo Hearts”, “Until I found you” গানের কভারগুলো বেশ পরিচিতি পেয়েছে। খুব ভালো লাগে যখন কোথাও যাই আর মানুষ আমাকে চিনতে পারে। ”

    ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে ফ্লোরেন্স জানায় “আমি নিজেকে আরো বেটার করার চেষ্টা করছি। এরপর কোয়ালিটি কন্টেন্ট তৈরি করা আর নিজের ওরিজিনাল বের করারও চিন্তা করছি। শুধু সুন্দর মিউজিক না, সুন্দর লিরিক্স নিয়ে কাজ করার ইচ্ছা আছে”। দৈনিক আলোকিত ৭১ সংবাদের পক্ষ থেকে ফ্লোরেন্সের জন্য রইলো শুভ কামনা।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ