• আইন ও আদালত

    ৫০ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার-৫

      প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২৪ , ১২:৫৮:১৬ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়ায় মাদক ব্যবসায়ের সাথে জড়িত আব্দুল্লাহ বিশ্বাস (৩৬), ওমর আলী (৩৫), মো.শামীম ফকির (৪৯), ফেরদাউস শিকদার (২৮) ও মো.ইব্রাহিম শিকদার (৩২) নামের ০৫ জন মাদকসেবীদের গ্রেফতার করেছে নড়াইল জেলার লোহাগড়া থানার লাহুড়িয়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

    গ্রেফতারকৃত আব্দুল্লাহ বিশ্বাস (৩৬) লোহাগড়া থানাধীন তেতুলবাড়ীয়া গ্রামের মোক্তার বিশ্বাসের ছেলে। ওমর আলী (৩৫) মাকড়াইল গ্রামের মৃত আকবর আলীর ছেলে। মো. শামীম ফকির (২৮) একই গ্রামের মৃত আবুল কালাম ফকিরের ছেলে, ফেরদাউস শিকদার (২৮) মৃত আনসার শিকদারের ছেলে এবং মো.ইব্রাহিম শিকদার (৩২) আব্দুর রউফ শিকদারের ছেলে।

    গত ১৪ জানুয়ারি’২৪ দিবাগত রাত ১১ দিকে নড়াইল জেলার লোহাগড়া থানাধীন শালনগর ইউনিয়নের মাকড়াইল আদর্শ গুচ্ছগ্রাম সংলগ্ন জনৈক মিলন এর মুদি দোকান এর পশ্চিম পাশ থেকে তাদের আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে লাহুড়িয়া তদন্ত কেন্দ্রের এসআই(নিঃ) এম সজীব আহমেদ, এএসআই(নিঃ) শেখ কামরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আব্দুল্লাহ বিশ্বাস (৩৬), ওমর আলী (৩৫), মো. শামীম ফকির (৪৯), ফেরদাউস শিকদার (২৮) ও মো. ইব্রাহিম শিকদার (৩২) দেরকে গ্রেফতার করে।

    এ সময় আসামীদের নিকট থেকে ৫০(পঞ্চাশ) পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা. মেহেদী হাসানের) নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ