• Uncategorized

    পটুয়াখালীতে চেক জালিয়াতি মামলার সাজা প্রাপ্ত আসামি মাসুদ আলম গ্রেপ্তার!

      প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২১ , ৮:২৭:২০ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালী সদর উপজেলাধীন বদরপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের হকতুল্লাহ্ গ্রামের বাসিন্দা মো,সুলতান মোল্লার ছেলে মাসুদ আলম মোল্লা(৪৫)কে চেক জালিয়াতি মামলার ওয়ারেন্ট ভুক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

    সুত্রে জানাযায়,গত বৃহস্পতিবার ১৮ ই ফেব্রুয়ারী ২১ ইং তারিখ বিকেলে বদরপুর ইউনিয়ন পরিষদ এলাকার তেলিখালী ব্রীজের পশ্চিম পার্শে হকতুল্লাহ গ্রাম থেকে তিন মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মাসুদ আলম মোল্লাকে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এ,এস,আই মান্নান সঙ্গীয় ফোর্স এর সহায়তায় তাকে গ্রেফতার করেছে।

    থানা পুলিশ সুত্রে জানায়,উক্ত আসামির বিরুদ্ধে ২০১৮ সালে ২ লক্ষ পঞ্চাশ হাজার টাকা) চেকের এনআইএক্ট মামলা হয়, যাহার সেসন মামলা নং-১৯০/১৮ ইং এছাড়াও জানাযায় অপর একটি মামলায় জামিন নেন তিনি। মামলাটি বিজ্ঞ দায়রা জজ ১ম আদালত ২৭ শে জুন ২০১৯ ইং তারিখ আসামিকে ৩ মাসের সাজা প্রদান করেন কোট।ঐ আদালতের রায়ের পর আসামি দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলেন বলে জানাযায়।

    উক্ত মামলার বাদী একই গ্রামের বাসিন্দা মো,আলতাফ হোসেন হাওলাদার মামলা সংক্রান্তে সাক্ষাৎকালে একাধিক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি তেমন কিছু বলতে পারব না,এলাকার বিভিন্ন জনে ফোন করেছে আমাকে। আমি চাপের মধ্যে আছি।

    উক্ত ব্যপারে বদরপুর ইউনিয়নের ইউপি মেম্বার মো,লোকমান,এর মুঠোফোন ০১৭৫৩-৩১৩৩৯৩) নাম্বারে ফোন করে সার্বিক বিষয় জানতে তার ব্যবহারকৃত সেলফোন একাধিক বার ফোন করলেও ফোনটি রিসিভ হয়নি।

    এব্যপারে এ,এস,আই আব্দুল মান্নান এর নিকট জানতে চাইলে তিনি দৈনিক বর্তমান সময়কে বলেন,চেক জালিয়াতি মামলা ওয়ারেন্ট ভুক্ত আসামী ছাড়ার কোন প্রশ্নই আসেনা,আসামীকে কোর্টে প্রেরন করা হবে বলে তিনি জানান। ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ