• জাতীয়

    উপজেলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে-জুয়েল রানা

      প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২৪ , ১২:১১:২৩ প্রিন্ট সংস্করণ

    শিহাব আহম্মেদ-সিনিয়র রিপোর্টার:

    জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই পাবনা সুজানগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে এখানে সুজানগর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকে মনোনয়ন পেয়ে সুজানগর উপজেলার পৌর এলাকাসহ বিভিন্ন ইউনিয়নে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন এ তরুণ নেতা। তাকে নিয়ে প্রচারনায় সরব হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেইজ গুলিও। এসব প্রচারণায় ইতিবাচক সাড়া মেলেছে সর্বমহলে। তাই তরুণ এই ছাত্রনেতাকে নিয়ে উপজেলার সাধারণ ভোটারদের মধ্যে চলছে ব্যাপক আলোচনা।

    জানা যায়,বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন মো: জুয়েল রানা। লেখাপড়ার পাশাপাশি একেবারে তৃণমূল পর্যায় থেকে রাজনৈতিক ক্যারিয়ার গড়ে তুলেন তিনি। ছাত্র জীবনেই ছাত্রলীগের নেতা হিসাবে অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেন এই উদিয়মান ছাত্র নেতা। এরপর কলেজ শাখা ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে কাজ করেন। পরবর্তীতে এইচ এস সি পাশ করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সাথে সম্পৃক্ত হন।

    শুধু আদর্শিক কারণে দলের আন্দোলন সংগ্রামে পিছপা হননি এ ত্যাগী নেতা। দলের বিভিন্ন আন্দোলন সংগ্রামে সক্রিয় থাকেন আগের মতোই। পাবনার রাজপথে ভূমিকা রাখার পাশাপাশি এলাকার তৃণমূল নেতাকর্মী ও সাধারণ জনগণের রক্ষা করে চলছেন নিবির যোগাযোগ। দলীয় কর্মকা-ের পাশাপাশি সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ডে অংশ নিচ্ছেন সম্যকভাবে। ফলে সুজানগর উপজেলার প্রতিটি ইউনিয়নেই ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহনযোগ্যতা তৈরি হয়েছে এ তরুণ নেতার।

    এ ব্যাপারে জুয়েল রানা বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করেই ছাত্রজীবন থেকে রাজনীতি করে আসছি। দলের সুসময়-দুঃসময়ে পাশে থেকেছি। রাজপথের পাশাপাশি তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আশা করি দলে সেটি মূল্যায়িত হবে। চশমা প্রতীকে জয় নিশ্চিত করে সুজানগর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সক্ষম হব ইনশাআল্লাহ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ