• আইন ও আদালত

    লোহাগড়ায় চাঞ্চল্যকর অপহরণ মামলার ভিকটিম উদ্ধার ও আসামি গ্রেফতার

      প্রতিনিধি ১০ মে ২০২৪ , ৭:১৮:২৪ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়া উপজেলার নলদি ইউনিয়নের গোপালপুর গ্রামের সুজিত শাঁখারী এর মেয়ে মানষী শাঁখারী (১৪) অপহরণের সাত দিনের মধ্যে উদ্ধার করে লোহাগড়া থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায়। গত বৃহস্পতিবার (২ মে ) সকাল ১০ ঘটিকার সময় মানুষী(১৪) প্রাইভেট পড়ায় উদ্দেশ্যে অটোভ্যান যুগে বাড়ি হইতে চাকুলিয়া স্কুলের উদ্দেশ্যে রওনা হন সে চাকুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। পরে সন্ধ্যা লেগে গেলে বাড়ি ফিরে না আসলে তার প্রাইভেট শিক্ষকের কাছে জিজ্ঞাসা করলে তিনি বলেন আজ আপনার মেয়ে প্রাইভেটে আসেনি।

    পরে এক পর্যায়ে স্থানীয় লোকজনের মুখে জানতে পারি চাকুলিয়া স্কুলের গেটের সামনে রাস্তার উপর হইতে মানসী শাঁখারী নামে একটি মেয়েকে তাহার ইচ্ছার বিরুদ্ধে আসামী অন্তর মোল্যা (২১) পিতা.উজ্জল মোল্যা গ্রাম সুজাপুর থানা লোহাগড়া জেলা নড়াইল। জোর করে ইজিবাইকে তুলে নিয়ে যায়। পরে লোহাগড়া থানার একটি অপহরণ মামলা দায়ের করা হয়, মামলা নং৪ তারিখ ৪/৫ /২৪ দারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/৩০)এর ৭/৩০।

    নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহা.মেহেদী হাসানের নির্দেশনায় লোহাগড়া থানার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায়ের তত্ত্বাবধানে এস আই (নি:) মো. তৌফিক হাসানের শ্বাসরুদ্ধকর অভিযানে আসামি মো. অন্তর মোল্যা ও ভিকটিম মানসী শাঁখারী কে বৃহস্পতিবার (৯ মে) ভোহর ৪.ঘটিকার সময় ডি এম পির মতিঝিল থানাধীন মতিঝিল কলনি -৩ এলাকায় থেকে উদ্ধার করে লোহাগড়া থানা পুলিশ। আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ