• চট্টগ্রাম বিভাগ

    দেবীদ্বারবাসি একজন বর্ষীয়ান রাজনীতিবিদ হারালেন

      প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২২ , ১:৩৪:৪৮ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক মন্ত্রী, সচিব ও কুমিল্লা -৪ (দেবীদ্বার) আস‌নের সা‌বেক সাংসদ এবিএম গোলাম মোস্তফা আর নেই।গতকাল শনিবার ( ৩ ডিসেম্বর) রাত ৯ টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি মৃত্যুবরন করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি বাধ্যর্কজনিত নানা রোগে ভোগছিলেন।

    এ বি এম গোলাম মোস্তফা ছিলেন একজন বর্ষীয়ান রাজনীতিবিদ,তিনি একজন রাজনৈতিক পরিবারের সন্তান এবং সাবেক সচিব, মন্ত্রী ও সাংসদ ছিলেন কুমিল্লা-৪ (দেবীদ্বার) আসনের সাবেক সংসদ সদস্য তিনি ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচিত সংসদ সদস্য। এর আগে তিনি জাতীয় পার্টি সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি পাকিস্তান সরকারের সাবেক শিক্ষা মন্ত্রী মফিজ উদ্দিন আহমেদের পুত্র।

    এদিকে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা, সাংবাদিক, রাজনীতিক ও মুক্তিযুদ্ধের গবেষক এবিএম আতিকুর রহমান বাশার কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক মন্ত্রী, সচিব ও কুমিল্লা -৪ (দেবীদ্বার) আস‌নের সা‌বেক সাংসদ এবিএম গোলাম মোস্তফা মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন । এক শোক বার্তায় সাংবাদিক বাশার বলেন, এবিএম গোলাম মোস্তফার মৃত্যু রাজনীতিতে এক অপূরণীয় ক্ষতি । গনতন্ত্র, রাজনীতি ও সমাজ উন্নয়নে তার অবদান মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে ।

    আরো শোক প্রকাশ করেন দেবীদ্বার উপজেলার বাকসার সুনামধন্য পরিবারের সন্তান সুধুর আমেরিকা প্রবাসি মানবতার ফেরিওয়ালা ডা ফেরদৌস খন্দকার। তিনি বলেন দেবীদ্বারের মানুষ একজন অবিভাবক হারালেন। তিনি দেবীদ্বারকে নিয়ে অনেক চিন্তা করতেন কিভাবে দেবীদ্বারের সাধারণ জনগণ কিভাবে ভালো রাখা যায়। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ