• সারাদেশ

    ঘুমধুম সীমান্ত পরিদর্শন করেছেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ

      প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২৩ , ৫:২৩:২৭ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক:

    নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্ত পরিদর্শন করেছেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যগন। শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ১১টা থেকে ১২টা৩০ মিনিট পর্যন্ত বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ, এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যগন ৩৪ বিজিবির অধীনস্থ ঘুমধুম সীমান্ত এলাকা পরিদর্শন করেন এবং ঘুমধুম ফ্রেন্ডশিপ ব্রিজ এর নিকট মিয়ানমার বিজিপির সাথে কৌশলাদ বিনিময়সহ মিষ্টি বিতরণ করেন।

    পরিদর্শনকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমেদ এমপি সাথে ঢাকা-২০, সংসদ সদস্য মোঃ হাবিবুর রহমান, এমপি বগুড়া-৫, সংসদ সদস্য শামসুল আলম দুদু,এমপি জয়পুরহাট ১,সংসদ সদস্য পীর ফজলুর রহমান এমপি সুনামগঞ্জ-৪ এবং সংসদ সদস্য নূর মোহাম্মদ এমপি কিশোরগঞ্জ-২,সহ কক্সবাজার রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নাজম-উজ সাকিব, ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

    বিজিবি’র মহাপরিচালক এবং স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ঘুমধুম বিওপি পরিদর্শনের সময় দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে জিজ্ঞাসাবাদ এবং সৈনিকদের সাথে কুশলাদি বিনিময় করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ