• আইন ও আদালত

    রাজশাহীতে চোলাই মদসহ গ্রেফতার-৫

      প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২৪ , ৪:২৯:৪১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    গ্রেফতারকৃত আসামীগণ একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। তারা দীর্ঘদিন ধরে চোলাই মদ প্রস্তুত করে বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী, মাদকসেবী এবং এলাকার যুবকদের মাঝে খুচরা এবং পাইকারী দরে বিক্রি করত। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদেরকে বিপুল পরিমাণ মদ এবং মদ প্রস্তুতের বিভিন্ন উপকরণসহ হাতেনাতে গ্রেফতার করে।

    উক্ত অভিযানটি গতকাল রোববার ২৮ এপ্রিল ২০২৪ ইং তারিখ ১৬:৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন নিজামপুর ইউনিয়নের দিঘীপাড়া গ্রামস্থ এলাকায় পরিচালনা করা হয়। এতে চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ১। শ্রী পরেশ টুডু (৩২), পিতা-শ্রী সুফল টুডু, মাতা-ফুলীন, সাং-দিঘীপাড়া, ২। শ্রী গনেশ পাহান (৩০), পিতা-শ্রী সুধীর পাহান, মাতা-শ্রী কল্পনা পাহান, সাং-জোবেন কবিন, উভয় থানা-নাচোল, ৩।

    শ্রী রুপেন মুরমু (৪০), পিতা-শ্রী বিশ্বনাথ মুরমু, মাতা-পানু টুডু, সাং-জলাহার, ৪। শ্রী অজিত মুরালী (২৫), পিতা-মৃত মদন মুরালী, মাতা-ফুলমনি মুরালী, সাং-নাধাইকৃষ্ণপুর, ৫। শ্রী সুনিল টুডু (৩৪), পিতা-মৃত বুধরাই টুডু, মাতা-মৃত দুখী মুরমু, সাং-দেলবাড়ী, সর্ব থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, সর্ব জেলা-চাঁপাইনবাবগঞ্জদেরকে ১২২০ লিটার চোলাই মদ এবং চোলাই মদ প্রস্তুত করণের বিভিন্ন উপকরণ সহ হাতেনাতে গ্রেফতার করা হয়। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় মামলা রুজু করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ