• আইন ও আদালত

    সিংড়ায় প্রতিপক্ষের হামলায় কৃষকের পা কর্তন, রামেকে ভর্তি

      প্রতিনিধি ৭ মে ২০২২ , ৯:০৯:৩০ প্রিন্ট সংস্করণ

    মোস্তফা প্রামানিক সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ

    নাটোরের সিংড়ায় প্রতিপক্ষের হামলার শিকার হয়েছে কৃষক আঃ রাজ্জাক। ঘটনাটি ঘটেছে উপজেলার ডাহিয়া ইউনিয়নের কদমকুরি গ্রামে। শুক্রবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ মানিক, তৌহিদুল, বাচ্চুর নেতৃত্বে ধারালো অস্ত্র দিয়ে আঃ রাজ্জাকের পথরোধ করে উপর্যুপরি কোপাতে থাকে। পরে স্থানীয় কয়েকজন এগিয়ে আসলে ডোবায় ফেলে রেখে চলে যায়। এসময় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

    অবস্থার অবনতি ঘটলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে। পরিবার ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে পুর্ব কদমকুরি ও পশ্চিম কদমুরির দুপক্ষের মধ্যে আধিপত্য বিস্তার কেন্দ্র করে বিরোধ চলে আসছে। ২০১৩ সালে দুপক্ষের মধ্যে সংঘর্ষে আঃ সালাম নামে একজন নিহত হয়। এ নিয়ে মামলা চলমান রয়েছে। গত ইউপি চেয়ারম্যান নির্বাচনে দু গ্রুপ দু পক্ষের নির্বাচন করে। নির্বাচন পর থেকে উত্তেজনা বিরাজ করছিলো।

    এ নিয়ে দফায় দফায় হামলা, মামলার ঘটনা ও ঘটে।
    এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল মজিদ মামুন জানান, দু পক্ষের মধ্যে সমঝোতার প্রস্তাব দেয়া হয়। ঈদের পরেই বসার জন্য বলা হয়েছিলো। কিন্তু তার আগেই এ ঘটনা ঘটলো।সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দিকী জানান, এ ব্যাপারে মামলা না হলে দু দফায় পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ