• বরিশাল বিভাগ

    বাউফলে ইসলামী ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

      প্রতিনিধি ৩১ আগস্ট ২০২২ , ৬:৫৬:২৫ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    শিক্ষা প্রতিষ্ঠানে নৈতিকতা শিক্ষা প্রদান করা হয় আর নৈতিকতা শিক্ষা ধর্ম চর্চার মাধ্যমেই হয়ে থাকে,আজকে শিক্ষা প্রতিষ্ঠান থেকে নৈতিকতা চর্চা বাদ দেয়ার ষড়যন্ত্রের অংশ হিসেবে শিক্ষা প্রতিষ্ঠানে ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ ঘোষণা করার পায়তারা চলছে ,এটা সম্পূর্ণ অযৌক্তিক ।

    ৩১আগস্ট’২২ বুধবার, সকাল-৯টায়,বাউফল পাবলিক মাঠ সংলগ্ন জাহাঙ্গীর টাওয়ারের ২য় তলায়, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বাউফল থানা শাখার উদ্যোগে থানা সভাপতি মুহাম্মাদ হাসান আলী এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবু সালেহর সঞ্চালনায় ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক,মুহাম্মাদ ইবরাহীম হুসাইন মৃধা এসব কথা বলেন।

    সমাবেশে প্রধান বক্তার আলোচনায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার সভাপতি মুহাম্মাদ নজরুল ইসলাম খান বলেন- শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যেতে হবে । দক্ষ ও আল্লাহ ভীরু নাগরিক ব্যতীত রাষ্ট্র গঠন করা যায় না ।

    সমাবেশে বিশেষ বক্তার আলোচনায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক, মুহাম্মাদ ইমাম হোসেন বলেন- আগামীর বাংলাদেশ গঠনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর বিশেষ ভূমিকা পালন করতে হবে । এজন্য চাই নৈতিকতার উন্নয়ন,দক্ষতার উন্নয়ন এবং নিজের মধ্যে দেশাত্মবোধ জাগ্রত করতে হবে ।

    সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ বাউফল থানা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা নজরুল ইসলাম;ছাত্র ও যুব সম্পাদক অলি আহমাদ; ইসলামী যুব আন্দোলন বাউফল থানা শাখার সভাপতি হাফেজ মাওলানা নুরুল আমীন;জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ বাউফল থানা শাখার সভাপতি,হাফেজ আবুল বাশার; ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ বাউফল থানা শাখার সভাপতি ,আলহাজ্ব বেলায়েত হোসেন । এছাড়াও বক্তব্য রাখেন- ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বাউফল থানা শাখার সাবেক নেতৃবৃন্দ ও বর্তমান নেতৃবৃন্দ প্রমুখ । আনন্দ মুখর পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ শেষে র্যালী বের করে বাউফলের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ঈলিশ চত্বর হয়ে উপজেলা পরিষদের সামনে গিয়ে দোয়া মোনাজাতের মাধ্যমে সমাপ্ত করা হয় ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ