• বরিশাল বিভাগ

    হিজলা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে গনসংযোগে ব্যস্ত সোলায়মান শান্ত

      প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২৪ , ১১:২৮:৫৯ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে হিজলা উপজেলার মানুষের সেবা করার জন্যই নির্বাচন এসেছেন, ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ সোলাইমান শান্ত।এমনটাই জানিয়েছেন তিনি।নির্বাচনের তফসিল ঘোষণা পর থেকে হিজলা উপজেলার মাঠে ঘাটে মানুষের কাছে গিয়ে দোয়া চান সোলায়মান। হিজলা উপজেলা ছাত্র লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী,মোঃ সোলাইমান শান্ত জানান, আমি অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। কারণ আমি এই এলাকারই সন্তান,আমি এলাকা সম্পর্কে ভালো জানি,তাই এই এলাকার মানুষের সুখ, দুঃখ ভাগা-ভাগি করে নিতে চাই।

    তিনি আরো বলেন,বর্তমান সরকার অনেক উন্নয়ন করেছে, এবং অনেক বরাদ্দ করছে,যার সুষম বন্টনের জন্য সঠিক নেতৃত্বের প্রয়োজন। এছাড়া ও তিনি তার প্রচার প্রচারণায় মানুষের মাঝে তুলে ধরছেন তার অবস্থান ও আগামীদিনের পরিকল্পনা, তিনি বলেন আল্লাহ আমাকে অনেক দিয়েছে,এখন আর আমার চাওয়া পাওয়ার কিছুই নেই, আমার ব্যক্তিগত ভাবে এখন একটাই চাওয়া তা হচ্ছে মানুষের জন্য কিছু করা, মৃত্যুর পরে মানুষের মাঝে কর্মদিয়ে বেঁচে থাকা ।

    আমি চাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান হয়ে আমি হিজলা উপজেলার জনগণের পাশে থেকে সেবা করতে। এই সুবাধে হিজলা উপজেলার জনগণ আমাকে ভোট দিয়ে হিজলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবে এটাই প্রত্যাশা। আমি র্নবাচিত হলে তরুণ যুবসমাজকে সাথে নিয়ে মাদক মুক্ত আদর্শিক সমাজ গঠনে কার্যকরী পদক্ষেপ নিব। গরীব অসহায় মানুষের সহায়ক হয়ে নিরলস ভাবে কাজ করবো ইনশাআল্লাহ।

    সাংবাদিকদের এক সাক্ষাৎকারে এসব কথা বলেন, ভাইস চেয়ারম্যান পদে পদপ্রার্থী উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলায়মান শান্ত। আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল নেতাকর্মী ও জনগনের মাঝে চলছে নানান জল্পনা কল্পনা আর আলোচনা। কে হতে পারেন হিজলা উপজেলা পরিষদের আগামী দিনের যোগ্যতম জনগণের পছন্দের ভাইস চেয়ারম্যান। এমন আলোচনার কেন্দ্রবিন্দুতে তরুণ ও যুব সমাজকে আপন করে সকল স্তরের মানুষের আস্থার যায়গা সৃষ্টি করতে নিরলস ভাবে প্রচার প্রচারণার কাজ করে আসছে।

    এ ছাড়াও প্রতিশ্রুতি দিয়ে মাঠে ময়দানে ছুটে চলছে,তরুণ প্রজন্মের উদীয়মান ছাত্র নেতা উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলায়মান শান্ত

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ