• রাজনীতি

    জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে পাবনার সুজানগরের শ্রেষ্ঠ উপজেলা চেয়াররম্যান শাহীনুজ্জামান শাহীন

      প্রতিনিধি ৫ মে ২০২৪ , ৭:১৩:৫৮ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে, সুজানগর উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের জনগণের দ্বারে দ্বারে গিয়ে আনারস প্রতীকের লিফলেট বিতরণ, উঠান বৈঠক, ভোট এবং দোয়া ও সমর্থন কামনা করেছেন, পাবনার জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট সুজানগর উপজেলা গড়ার লক্ষ্যে, দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে সাধারণ মানুষের কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

    তিনি দিনরাত উপজেলার গ্রাম গঞ্জ,হাট বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে গিয়ে আনারস প্রতীকের লিফলেট বিতরণ, উঠান বৈঠক এবং দোয়া ও সমর্থন আদায়ে কাজ করছেন। শাহীনুজ্জামান শাহীন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান প্রয়াত আবুল কাশেম মাষ্টারের কনিষ্ঠ পুত্র। শাহীনুজ্জামান শাহীন জনসেবামূলক কাজ ও সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করে বলেন, ২০১৯ সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক দিয়েছিলেন।

    আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া প্রতীককে আমার শ্রদ্ধা ও ভালোবাসা দিয়ে সাধারণ মানুষদের মন জয় করেছি। সুজানগর উপজেলার সব মানুষের ভালো কাজে সর্বদা পাশে থেকেছি ও থাকার চেষ্টা করেছি। আগামী ৮ মে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার বিজয় হলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করব। সেইসাথে সুজানগর উপজেলাকে স্মার্ট হিসেবে গড়ে তুলবো, ইনশাআল্লাহ। এ সময় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ,কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ