• সারাদেশ

    বাংলাদেশের জাতিসত্তা রক্ষায় গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই : মুফতী ফয়জুল করীম

      প্রতিনিধি ১ আগস্ট ২০২৩ , ৯:৪৭:১৭ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, দেশ এখন চতুর্মুখী সংকটে নিমজ্জিত। সময় যত গড়াচ্ছে সংকট তত ঘনিভূত হচ্ছে। দ্রব্যমূল্যের বেসামাল উর্দ্ধগতি, বিদ্যুৎ, ডলার, রিজার্ভ সংকট এবং বেকারত্বের অভিশাপ ও জন-নিরাপত্তাহীনতার জন্য হলো দায় এই বিনাভোটের সরকারের। জনতার অধিকার ফিরিয়ে আনতে এই সরকারের পতনের বিকল্প নাই। কারণ, অবৈধ সরকার-ই এখন দেশের প্রধান সংকট। তাই বাংলাদেশের জাতিসত্তা রক্ষায় গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই।

    সকল কাজে ইসলাম কে অনুসরণ করার আহবান জানান তিনি। ১ আগস্ট ২৩ইং মঙ্গলবার বিকালে রাজবাড়ি শহরের শহীদ স্মৃতি চত্বর রেলগেইটে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জেলা সভাপতি রফিকুল ইসলাম মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা বেলাল হুসাইনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি ইন্জিনিয়ার মারুফ শেখ।

    প্রধান বক্তা তাঁর বক্তব্যে বলেন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ একটি গতিশীল সংগঠন। বর্তামানে দেশের আদর্শ যুবকদের প্রধান প্রতিনিধিত্বকারী সংগঠনে পরিণত হয়েছে। পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে বাংলাদেশকে একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করতে দূর্বার গতিতে এগিয়ে চলছে। ফ্যাসিবাদী শক্তির মোকোবেলায় ইসলামী যুব আন্দোলনের জনশক্তিকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে সম্মেলনে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মুফতী শামসুল হুদা,

    বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড রাজবাড়ী জেলা শাখার সভাপতি কারী আবু ইউসুফ সাহেব, ইসলামি আন্দোলন বাংলাদেশ জেলার সাবেক সভাপতি আলহাজ্ব নুর মুহাম্মাদ মিয়া,ইসলামি আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাব্বির হুসাইন, জাতীয় শিক্ষক ফোরাম রাজবাড়ী জেলার সভাপতি মাওলানা সিদ্দিকুর রহমান, মাওলানা আ:মালেক,ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মুহাম্মাদ আঃ রহিম আল মাহমুদ সুমন সহ অন্যান্য জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ