• সারাদেশ

    চরমোনাই আহছানাবাদ রশীদিয়া কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

      প্রতিনিধি ২ আগস্ট ২০২৩ , ৯:২০:৪৩ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ খাঁন-গেন্ডারিয়া (ঢাকা) প্রতিনিধি:

    চরমোনাই আহছানাবাদ রশীদিয়া কামিল মাদ্রাসার ২০২৩ সালের আলিম পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া এবং সাভার ইপিজেড সংলগ্ন তাহফিজুল কোরআনুল কারিম ফাজিল মাদ্রাসার কৃতি ছাত্র হাফেজ মাকছুদুর রশিদ খান ত্বাকিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

    আজ (১ আগস্ট) মঙ্গলবার বিকেলে চরমোনাই আহ্ছানাবাদ রাশীদিয়া কামিল মাদ্রাসা কতৃক আলিয়া শাখার শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে কৃতি ছাত্র হাফেজ মাকছুদুর রহমান ত্বাকি কে সম্মাননা ক্রেস্ট প্রদানসহ সংশ্লিষ্ট গুনি শিক্ষকদের সন্মননা ক্রেস্ট প্রদান করা হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের পিন্সিপাল হযরত মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানি।

    দোয়া অনুষ্ঠান ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, হযরত মাওলানা ওসমান রা. ইউনিট শাখা চরমোনাই আলিয়া শাখা (আলিম পরীক্ষার্থী) মুহাম্মদ ফয়জু্ল্লাহ।

    অনুষ্ঠানে চরমোনাই আহ্ছানাবাদ রাশীদিয়া কামিল মাদ্রাসার সাবেক পিন্সিপাল হযরত মাওলানা ইউসুফ আলী খান (র:) এর নাতি মিশরের পাবলিক অব কায়রো এ অবস্থিত জামেয়াতুল আল আজাহার ইউনিভার্সিটি অনার্স ভর্তি পরীক্ষায় কৃতিত্বের সাথে ভর্তি সুযোগ পাওয়া, সাভার ইপিজেড সংলগ্ন তাহফিজুল কোরআনুল কারিম ফাজিল মাদ্রাসার কৃতি ছাত্র হাফেজ মাকছুদুর রশিদ খান ত্বাকি।

    বাংলাদেশ কাজী সমিতির সিনিয়র যুগ্ম মাহাসচিব ও কৃতি ছাত্র হাফেজ মাকছুদুর রহমান ত্বাকি এর পিতা মাওলানা কাজী মামুন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শূরা সদস্য ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চরমোনাই আলিয়া শাখা।
    তিনি বরিশালের ঐতিহ্যবাহী চরমোনাই মরহুম পীর হযরত মাওলানা ইসহাক (র:) এর নাতি হাফেজ মুহাম্মদ মাকছুদুর রহমান ত্বাকি আগামী ১৫ আগস্ট মিশরের পাবলিক অব কায়রো এর জামেয়াতুল আল আজাহার ইউনিভার্সিটিতে অনার্সে ভর্তি হওয়ার কথা রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ