• সারাদেশ

    পত্নীতলায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন

      প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২৩ , ১২:৩৯:৫৫ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন-স্টাফ রিপোর্টারঃ

    উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সুচনা করা হয়।

    পরে শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ সরকারি আধা-সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক ও সমাজিক সংগঠন , বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনের পক্ষে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।
    সকালে ভবন সমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

    সকাল সাড়ে ৮ টায় নজিপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) টুকটুক তালুকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার ।

    এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার, সহকারী কমিশনার (ভুমি) আজিজুল কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক চৌধুরী, পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী, থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন , জেলা পরিষদ সদস্য আজাদ রহমান ও ফাতেমা জিন্নাহ ঝরনা ,মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, ভাইস চেয়ারম্যান আবদুল আহাদ, ফায়ার স্টেশন ইনচার্জ রায়হান ইসলাম, ওসি তদন্ত সেলিম রেজা সহ বিভিন্ন রাজনৈতিক ও সমাজিক সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি , সুধিজন, উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তা কর্মচারী বৃন্দ প্রমূখ।

    বাংলাদশ পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার-ভিডিপি, স্কাউটস, গার্লস গাইড এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অভিবাদন, কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন , ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

    জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা জাতীর শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি বীর শহীদের আত্মার শান্তি কামনা করে প্রার্থনা করা হয় এবং বিকাল ৩ টায় প্রীতি ফুটবল ম্যাচ বীর মুক্তিযোদ্ধা বনাম উপজেলা প্রশাসন, পৌরসভা দল এবং সন্ধ্যায় জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ