• চট্টগ্রাম বিভাগ

    দেবীদ্বার পৌরসভা নির্বাচনে প্রার্থিতা ফিরে পেলেন কাশেম চেয়ারম্যানসহ ও তিন প্রার্থী

      প্রতিনিধি ২২ জুন ২০২৩ , ১০:০৬:৫৭ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লার দেবীদ্বার পৌরসভা নির্বাচনে মনোনয়ন বাতিল হওয়া মেয়র প্রার্থী আবুল কাশেম চেয়ারম্যানসহ আরও তিন প্রার্থী জেলা প্রশাসকের নির্দেশে প্রার্থিতা ফিরে পেয়েছেন। ফিরে পাওয়া প্রার্থীরা হলেন, দেবীদ্বার পৌর আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা স্বতন্ত্র মেয়র প্রার্থী আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান, আরেক স্বতন্ত্র মেয়র প্রার্থী সাংবাদিক আবুল খায়ের ও সংরক্ষিত ৩ নং ওয়ার্ডের ণারী সদস্য প্রার্থী শারমিন আক্তার।

    বৃহস্পতিবার (২২ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন তাদের পক্ষের আইনজীবি এডভোকেট সৈয়দ তানভীর আহম্মেদ ফয়সাল। জেলা প্রশাসকের আদেশ রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে পৌঁছেছে বলে তিনি নিশ্চিত করেছেন। মেয়র প্রার্থী আবুল কাশেম চেয়ারম্যান বলেন, আদালতের কাগজ রিটার্নিং কার্যালয়ে জমা দেয়া হয়েছে। আশা করি জনগণ আমাকে নির্বাচিত করবে।

    এর আগে ১৮ জুন মনোনয়ন যাচাই-বাছাই শেষে ৭ জন মেয়র পদে ও একজন সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে প্রার্থিতা বাতিল করে নির্বাচন কমিশন। তবে আপিলে ৩ জনের প্রার্থিতাই পুনর্বহাল হয়। এতে করে মোট ১০৩ জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। যার মধ্যে মেয়র পদে আট জন, সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ৭৬ জন এবং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ১৯ জন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ