• আইন ও আদালত

    নড়াইলে মোটরসাইকেল চোর চক্রের ১ সদস্য গ্রেপ্তার

      প্রতিনিধি ১৬ মার্চ ২০২৪ , ৮:১৬:০২ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    গত ১৭ জানুয়ারি’২৪ রাতে লোহাগড়া থানাধীন লোহাগড়া পৌরসভার সরদারপাড়ায় কাজী আব্দুল আলীম (৪৫) এর ভাড়া বাসার তালা ভেঙে চোর দল মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে গত ১৮ জানুয়ারি’২৪ লোহাগড়া থানায় একটা মামলা রুজু করা হয়। এই ঘটনার প্রেক্ষিতে নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মেহেদী হাসানের)নির্দেশনায় মোটরসাইকেল চোর চক্রের সদস্য গ্রেপ্তারে মাঠে নামে নড়াইল জেলা গোয়েন্দা শাখা পুলিশ। এরপর শুরু হয় পর্যায়ক্রমে অন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তারের অভিযান।

    এরই ধারাবাহিকতায় গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো.সাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মো.সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গত ১৪ ও ১৫ মার্চ/২০২৪ পরিচালিত অভিযানে গ্রেফতারকৃত আসামিদের দেওয়া তথ্য মতে আজ ১৬ মার্চ, ২০২৪ সকাল ৬ঃ৩০ ঘটিকার সময় নড়াইল জেলার লোহাগড়া থানায় অভিযান পরিচালনা করে আসামি মো.মশিয়ার শেখ (৩৩) কে তার নিজ বসতবাড়ি হতে গ্রেফতার করে।

    গ্রেফতারকৃত মো. মশিয়ার শেখ (৩৩) নড়াইল জেলার লোহাগড়া থানার খলিশাখালি গ্রামের মৃত ওদুদ শেখের ছেলে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত মো.মশিয়ার শেখ (৩৩) এর নামে মোটরসাইকেল চুরির ঘটনায় মোট ১১টি মামলা রয়েছে। এর মধ্যে ০৭টি ডিএমপি, ০১টি সিএমপি, ০১টি কেএমপি, ০১টি খুলনা, ও ০১টি নড়াইল জেলায় মামলা রয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা. হাসানের) নির্দেশনার জানমালের নিরাপত্তায় আন্তরিকভাবে কাজ করছে জেলা পুলিশ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ