• সারাদেশ

    পত্নীতলায় র‍্যাবের অভিযানে ৭২০ গ্রাম হিরোইন সহ দুই পেশাদার মাদক ব্যবসায়ী আটক

      প্রতিনিধি ১৯ আগস্ট ২০২৩ , ৮:২০:১০ প্রিন্ট সংস্করণ

    পত্নীতলায় র‍্যাবের অভিযানে ৭২০ গ্রাম হিরোইন সহ দুই পেশাদার মাদক ব্যবসায়ী আটক

    মোঃ শাহ আলম-ক্রাইম রিপোর্টার:

    শনিবার (১৯ আগস্ট) সকালে র‍্যাব- ৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। আটককৃতরা হলেন- চাঁপাইনবাগঞ্জ জেলার কছিম উদ্দিন টোলা গ্রামের মোঃ আলাউদ্দিনের ছেলে ইউসুফ আলী (৪০) এবং গিধনী পাড়া গ্রামের মোন্তাজ আলী (মন্টুর)ছেলে লিটন মিয়া (৩৫)।
    বিজ্ঞপ্তিতে জানানো হয়, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রফিকুল ইসলামের নেতৃত্বে পত্নীতলা উপজেলার ছাইতন তলা এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি মহেন্দ্র ট্রাক্টর সহ দুইজনকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী ট্রাক্টরের ভেতর থেকে অভিনব কায়দায় লুকিয়া রাখা ৭২০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

    র‌্যাব আরও জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় স্বীকার করেন যে দীর্ঘ্যদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। তারা আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজশাহী, চাপাইনবাবগঞ্জ এলাকা হতে হেরোইন সংগ্রহ করে নওগাঁ, বগুড়া সহ বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছে। পরে গ্রেপ্তার কৃতদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণের জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নওগাঁ জেলার পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আনুমানিক বেলা ১:৩০ মিনিটের দিকে নওগাঁ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ