• আইন ও আদালত

    ডিসি, ইউএনও এবং এসিল্যান্ডের বিরুদ্ধে আদালতে মামলা

      প্রতিনিধি ২৭ মার্চ ২০২৪ , ১১:৪৯:০৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোরে সরনজাই বাজারে মার্কেটের সামনের সরকারী জায়গায় টিনের ঘর করে জায়গা দখল করার বিষয়ে নোটিশ করায় ডিসি, ইউএনও এবং এসিল্যান্ডের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন সরনজাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান। এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। উঠেছে সমালোচনার ঝড়। এলাকাবাসী ও সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, সরনজাই উচ্চ বিদ্যালয়ের দক্ষিন পার্শ্বের রাস্তার দক্ষিন দিকে রাস্তার প্রসার ঘটাতে বিদ্যালয়ের নামের ওই জায়গা সরকার একোয়ার করেন।

    একোয়ার করা টাকা গ্রহনের পরও ওই জায়গার দখল না ছেড়ে ওই জায়গায় টিনের ঘর করে ভাড়া উঠাচ্ছেন প্রধান শিক্ষক আব্দুল হান্নান। এ অবস্থায় ওই জায়গার পেছনে সরনজাই এলাকার আশরাফুল নামের এক ব্যাক্তি তার নিজ জায়গায় মার্কেট নির্মান করেছেন।

    কিন্তু ওই মার্কেটের সামনের সরকারী জায়গা থেকে অবৈধ ভাবে দখল করে টিনের ঘর উচ্ছেদ না হওয়ায় ওই মার্কেটটি বন্ধ অবস্থায় পড়ে রয়েছে। ওই জায়গা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য ইউএনও অফিসে আবেদন করেন। এর প্রক্ষিতে ইউএনও অফিস থেকে সরনজাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে ওই স্থাপনা উঠিয়ে নিতে নোটিশ করেন। নোটিশ করায় ডিসি, ইউএনও এবং এসিল্যান্ডের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন সরনজাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ