• Uncategorized

    র‌্যাব-৮ এর অভিযানে গাজা ব্যবসায়ী গ্রেফতার ১!

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২১ , ১২:২৭:১৫ প্রিন্ট সংস্করণ

    বরগুনা জেলার আমতলী থানাধীন চাওড়া চলাভাঙ্গা এলাকার জনৈক মোতালেব গাজীর বাড়ীর সামনের পাকা রাস্তা হতে সবুজ হাওলাদার (৩০) নামের এক ব্যক্তি র‍্যাবের হাতে গ্রেফতার হওয়ার খবর পাওয়া যায়।

    গত ২৩শে মার্চ মঙ্গলবার ২১ইং তারিখ বিকাল ৪ টার সময় ০১ (এক) জন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮, পটুয়াখালী ক্যাম্প।

    গ্রেফতারকৃত আসামী হলেন মোঃ সবুজ হাওলাদার (৩০), পিতা- মোঃ মজিবুর হাওলাদার, সাং-চাওড়াচলাভাঙ্গা, থানা-আমতলী, জেলা-বরগুনা।

    এসময় আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আসামী স্বীকার করে পেশায় সে একজন কৃষক হলেও গাঁজাই তার প্রকৃত ব্যবসা। এসময় আসামীর নিকট হতে ৪৪০ (চারশত চল্লিশ) গ্রাম গাঁজা, ০১ টি মোবাইল ফোন এবং ০১টি হাত ঘড়ি উদ্ধার করা হয়। আসামী এলাকায় দীর্ঘ দিন যাবত গাঁজা ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে এমনটাই তথ্য পাওয়া যায়।

    উক্ত অভিযানে নেতৃত্বদেন র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পরিচালক জনাব মোঃ রবিউল ইসলাম। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার আমতলী থানায় হস্তান্তর করা হয় বলে জানাযায় ।

    এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে বরগুনা জেলার আমতলী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়।

    এবিষয় পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত সহকারী পরিচালক মো, রবিউল ইসলাম জানান,প্রতিদিনের ন্যায় ভবিষ্যতেও আমাদের এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ