• Uncategorized

    পটুয়াখালী জেলায়  মুজিব শতবর্ষ উপলক্ষে পানি উন্নয়ন বোর্ডের কতৃক  বৃক্ষরোপন কর্মসূচী পালিত। 

      প্রতিনিধি ১১ আগস্ট ২০২০ , ৪:১৮:৪৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষির্কী উপলক্ষে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড  এবং পরিচালনা ও রক্ষনাবেক্ষন বিভাগের আয়োজনে পটুয়াখালী জেলা অভ্যন্তরস্থ ছোট নদী, খাল এবং জলাশয় পুনঃখনন প্রকল্প জলবায়ু পরিবর্তনে রিরূপ প্রভাব মোকাবেলায় ব্যাপক বনায়ন কর্মসূচির আওতায় জেলার ৮টি উপজেলায় বনায়ন কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

    অদ্য ১১ আগস্ট মঙ্গলবার বেলা ১১টায় সদর উপজেলার বাদুরা কুকুয়াখাল পাড়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।

     

    এসময় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পটুয়াখালী এর নির্বাহী প্রকৌশলী  খান মোঃ ওয়ালিউজ্জামানের সভাপতিত্বে এবং উপ-সহকারী প্রকৌশলী সাকিল মাহমুদ সঞ্চালনে  উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিভাগীয় বন কর্মকর্তা মোহাম্মাদ আমিনুল ইসলাম, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ শাহআলম ও মোঃ মিরাজ গাজী।

     

    বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষির্কী উপলক্ষে সারা দেশে ১০ লক্ষ ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা রোপন করা হচ্ছে বলে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা  জানান । প্রকাশ, জেলা অভ্যন্তরস্থ ছোট নদী, খাল এবং জলাশয় পুনঃখনন প্রকল্প ১ম পর্যায়ে ১১টি খাল পুনঃখনন করা হয়েছে বলে জানান তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ