• Uncategorized

    পটুয়াখালীতে র‍্যাবের অভিযানে ভ্রাম্যমান আদালতে জরিমানা। 

      প্রতিনিধি ২৭ আগস্ট ২০২০ , ৮:৩৪:৪৫ প্রিন্ট সংস্করণ

     

     

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে অদ্য ২৭/০৮/২০২০ইং তারিখ দুপুর আনুমানিক ০১.০০ ঘটিকার সময় বরগুনা জেলার আমতলী এলাকায় অভিযান পরিচালনা করে দোকানে ফায়ার এক্সটিং গুইশার সঠিক যায়গায় না রাখা, ও ফার্মেসিতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখা, এবং পণ্যের মোড়কে অগ্রিম তারিখ লেখার অপরাধে ১। মদিনা স্যানিটারি এন্ড ভ্যারাইটিজ স্টোরের মালিক মোঃ আবুল খায়ের (৩৪), পিতা-মৃত-আঃ করিম মুন্সি, সাং-মহিষকাঠা বাজার, থানা-আমতলী, জেলা-বরগুনাকে ১০,০০০/- টাকা, ২। মেসার্স সুমাইয়া মেডিকেল হল এর মালিক মোঃ নাজমুল আহসান (৩২), পিতা-মোঃ আঃ রহমান আকন, সাং- মহিষকাঠা বাজার, থানা-আমতলী, জেলা-বরগুনাকে ৩০০০/- টাকা এবং ৩।

    নুরে মদিনা বেকারীর মালিক মোঃ নজরুল ইসলাম (৪৭), পিতা-মৃত-আঃ মান্নান খলিফা, সাং- শাখারিয়া, থানা-আমতলী, জেলা-বরগুনাকে ১৭,০০০/- টাকা সহ সর্বমোট ৩০,০০০/- টাকা জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক, জনাব মোহাম্মদ সেলিম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫২/৩৭/৪৩ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

    এসময় র‍্যাবের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান বলেন, আমাদের এ অভিযান প্রতিদিনের ন্যায় অব্যহত থাকবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ