• Uncategorized

    রমজান মাস জোরে বাঙ্গরাবাজার থানা ছাত্রলীগের ইফতার বিতরণ অব্যাহত।

      প্রতিনিধি ৭ মে ২০২১ , ৪:৪০:১৩ প্রিন্ট সংস্করণ

    রবিউল হক হিমু -মুরাদনগর উপজেলা প্রতিনিধি:

    ক্ষুদামুক্ত বাংলাদেশ বিনির্মান প্রত্যয়ে মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও কুলিল্লা-৩ মুরাদনগর উপজেলার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফ সি এর মানবিক নির্দেশনায় কুমিল্লা জেলার বাঙ্গরাবাজার থানা ছাত্রলীগ রমজানের শুরু থেকে বিভিন্ন কর্মসূচী ও স্বাস্থ্যবিধি মেনে ছিন্নমূল, পথচারী মানুষের মাঝে ইফতার বিতরণ কর্মসূচী অব্যাহত রেখেছে।

    বৃহস্পতিবার বিকালে বাঙ্গরাবাজার থানার আওতাধীন ২নং আকুবপুর ইউনিয়নের গাজীরহাট বাজারে রাস্তার গাড়ী চালক,পথচারী, দোকানদার,ও শিশুদের মধ্যে উন্নত মানের প্যাকেট খাবার ও পানি বিতরণ করা হয়।
    এর আগে বাঙ্গরা সদর ইউনিয়ন,বিষ্ণুপুর বাজার সহ বেশ কয়েকটি স্থানে বাঙ্গরাবাজার থানা ছাত্রলীগ ইফতার বিতরণ করেন। এ ব্যাপারে ছাত্রলীগের সভাপতি শেখ আবুল কাশেম বলেন,দেশ রত্ন শেখ হাসিনা, মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন।

    এবং বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য এবং কুমিল্লা জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাওসার অনিক ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন ভাইয়ের দিক নির্দেশনায় ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি।রমজানের শুরু থেকে পথচারী, ড্রাইভার, পথ শিশু ও ছিন্নমূল মানুষের পাশে রান্না করা খাবার,প্যাকেট জাতীয় খাদ্য সামগ্রী সহ বিশুদ্ধ পানির ব্যবস্থা করে আসছি।

    ছাত্রলীগ একটি মানবিক সংগঠন। অতীতের ন্যায় ছাত্রলীগের নেতা, কর্মীরা সব সময় গরীব ও অসহায় মানুষদের পাশে আছে এবং সামনেও থাকবে। এছাড়াও তিনি বলেন, করোনা মহামারীর কারনে এখন দেশের অবস্থা ভালো না, তাই সবাই যদি নিজ অবস্থান থেকে গরিব, অসহায় মানুষের পাশে দাঁড়াই তাহলে মানুষের কষ্ট কিছুটা হলেও কমবে। আর জীবনের ঝুঁকি নিয়ে করোনা মহামারিতে ছাত্রলীগ সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে মানুষের মাঝে ছিল এবং থাকবে।

    উপস্থিত ছিলেন- বাংগরা বাজার থানা ছাত্রলীগের সহ-সভাপতি ওমর ফারুক ভূইয়া,সহ-সভাপতি ইয়ার আহমেদ নিলয়,সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম খান,যুগ্ম সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ইউনুস মমিন,সাংগঠনিক সম্পাদক রিফাত খাঁন,ছাত্রলীগ নেতা মোঃ বাবলু, মোঃ মেহেদী হাসান মুন্সী,সাহিদু ইসলাম, মোঃ সনেট,মোঃ সিফাত,মোঃ পারভেজ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ