• রাজশাহী বিভাগ

    আতাইকুলায় ম্যানকাইন্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন

      প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২২ , ৬:০৭:৪০ প্রিন্ট সংস্করণ

    ম্যানকাইন্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন জাগ্রত হোক মানবতার, জয় হোক তারুন্যের উই লাভ দেয়ার স্মাইল আমরা তাদের হাসি কে ভালবাসি এই স্লোগানে আতাইকুলা পাবনায় অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন করা হয়েছে আতাইকুলা উচ্চ বিদ্যালয়ে ঝাঁকজমকপূর্ন অনুষ্ঠানের মাধ্যমে ম্যানকাইন্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

    ২৯ শে ডিসেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার সময় আতাইকুলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ম্যানকাইন্ড চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সামাজিক সংগঠনের ভূমিকা শীর্ষক আলোচনা সভা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান ও সমাজ গঠনের বরেণ্য ব্যক্তিদের সম্মাননা প্রদান এবং বিনোদনের জন্য লটারি অনুষ্ঠান করা হয়। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ মিঠুন সেখ মিঠু সঞ্চালনায় রোদেলা রহমান ও আলামিন বিশ্বাস সাগর।

    এসময় বক্তারা বলেন, সদস্যরা পড়াশুনার পাশাপাশি দীর্ঘ দিন ধরে স্বেচ্ছাসেবী হিসেবে রক্তদান, বৃক্ষরোপন, দরিদ্রদের সহায়তা সহ বিভিন্ন মানবিক কাজ করে যাচ্ছে। সংগঠনটির সদস্যদের মানুষের কল্যানে কাজ করে আরো সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। আত্ম মানবতার সেবায় নিয়োজিত থাকতে পারে এই দোয়া প্রার্থনা করি আপনাদের কাছে সর্বদা ছিল আগামীতেও থাকবে ইনশাআল্লাহ।

    উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব এনামুল হক সহকারী লাইব্রেরিয়ান জেলা সরকারি গণগ্রন্থগার পাবনা,মোঃ হাফিজুর রহমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা, মোছাঃ রোজিনা খাতুন সহকারী শিক্ষক,আব্দুর রশিদ সিনিয়র শিক্ষক, ফিরোজ কামাল ,আশরাফুল আলম,জাহিদুল ইসলাম জাহিদ খ,ম আখতারুজ্জামান সহকারী শিক্ষক,আতাইকুলা উচ্চ বিদ্যালয়,ইঞ্জিনিয়ার আব্দুর রশিদ পরিচালক আমেনা মেমোরিয়ালস স্কুল, মোঃ কামরুল হাসান এসএ টেলিভিশন পাবনা জেলা প্রতিনিধি,

    শাহাবুদ্দিনের রিন্টু সাবেক ৮ নং ইউপি সদস্য আর আতাইকুলা ইউনিয়ন পরিষদ, ও ম্যানকাইন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সদস্য ,আবুল কালাম আজাদ,মাহফুজুর রহমান,সাব্বির হোসেন,আইবি ফিরোজ, নাহিদ আরমান, এনামুল হক,ইমন, মেহেদি মুন,নাঈম হোসেন, নাহিদসহ প্রমুভ। সবাইকে অনেক ধন্যবাদ অনুষ্ঠানটিকে সফলতার দুয়ারে পৌছে দেয়ার জন্য।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ