• জনপদ

    রাজশাহীতে নিখোঁজ পাহাড়ি আদিবাসী যুবতী সাগরীর সন্ধানে মানববন্ধন

      প্রতিনিধি ৩০ মার্চ ২০২৪ , ১১:৪৩:৩২ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহী মহানগরীর সারদা পল্লীর নিখোঁজ পাহাড়ি আদিবাসী যুবতী সাগরীর সন্ধানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১ টায় মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে নিখোঁজ পাহাড়ি আদিবাসী যুবতী সাগরীর সন্ধান এবং সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতি খুন ধর্ষণ মন্দির-ঘরবাড়িতে অগ্নিসংযোগ ও ভূমি দখলের প্রতিবাদে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    মানববন্ধনে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি রাজকুমার সরকারের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক উজ্জ্বল কুমার ঘোষের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বোয়ালিয়া থানা পূর্ব আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সহ-সভাপতি শম্ভুনাথ শর্মা ও নন্দদুলাল চক্রবর্তী, যুগ্ম সম্পাদক বিধান সরকার ও উজ্জ্বল কুমার ঘোষ, সদস্য বিপ্লব কুমার সরকার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান শিক্ষক ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক রনজিৎ সাহা ও মহিলা পরিষদ রাজশাহী মহানগরের সভাপতি কল্পনা রায়।

    মানববন্ধনে বক্তারা বলেন প্রায় ১৮ দিন হল শাহ-মখদুম থানাধীন সারদা পল্লীর পাহাড়ি আদিবাসী নারী সাগরী নিখোঁজ রয়েছে এবং সেখান থেকে তাকে অপহরণ করা হয়েছে। আমরা পুলিশ প্রশাসনকে বারবার বলার পরেও শাহ মখদুম থানা পুলিশ বলিষ্ঠ কোন ভূমিকা নিচ্ছে না। সাগরীর পরিবার খুবই গরীব হওয়ায় পুলিশ এ মামলা নিচ্ছে না বলেও বক্তারা অভিযোগ করেন। অবিলম্বে সাগরীর সন্ধান না দেওয়া হলে দেশব্যাপী বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। মানববন্ধনে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজশাহী মহানগরীর বিভিন্ন ইউনিটের সদস্য সহ সংখ্যালঘু সম্প্রদায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ