• জনপদ

    লাউকাঠীতে রাস্তা সংষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন পালিত

      প্রতিনিধি ২৩ জুলাই ২০২৩ , ৯:২৮:০৪ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধি:

    পটুয়াখালী সদর উপজেলাধীন লাউকাঠী ইউনিয়নের লাউকাঠী বাজার এলাকাসহ আশেপাশের সড়ক পূর্ণ সংষ্কারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও স্কুল শিক্ষার্থীরা। অদ্য রবিবার ২৩’জুলাই সকাল ১১ টার সময় মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহন করেন স্কুল শিক্ষার্থী, শিক্ষক, ব্যাবসায়ী, যানবাহন চালক সহ বিভিন্ন পেশাজীবির মানুষ।

    উক্ত মানববন্ধন কর্মসূচিতে বলা হয়, কয়েকটি ইউনিয়ন ও দুমকি, বাউফল দুটি উপজেলার কয়েক হাজার জনগন জেলা শহরে প্রতিনিয়ত এ পথ দিয়েই প্রবেশ করেন। রয়েছে সরকারি বেসরকারি স্কুল কলেজ সহ বিভিন্ন এনজিও প্রতিষ্ঠান। অথচ কয়েক বছর ধরে সড়কের বেহাল অবস্থায় কতৃপক্ষের নেই যেন কোন নজরদারি। রোগীদের বহন করতে গিয়ে এম্বুলেন্স দুর্ঘটনায় নিজেই দুর্ঘটনার কবলে প্রসূতি মায়ের নবজাতকের জন্ম হয়েছে রাস্তায় এরপর ও নরছে না কারো বিবেক।

    এছাড়াও কয়েকটি ইট ভাটার কারনে প্রতিনিয়ত নিষিদ্ধ টলি গাড়ি চলাচল করছে। ফলে বিভিন্ন স্থানে বড় বড় গর্ত হয়ে দুর্ভোগে পড়ছে কয়েক হাজার জনগন। দীর্ঘ কয়েক বছরে সংষ্কার না হওয়ার কারনে অল্প বৃষ্টিতেই সড়ক রুপ নেয় জলাবদ্ধতায়। স্থানীয় প্রতিনিধি চেয়ারম্যান মেম্বারদের নীরবতায় উন্নয়নয়ের ছোয়া পাচ্ছে না জনগন এমটাই বলছেন যানবাহন চালকরা। জীবনের ঝুঁকি নিয়ে গাড়ি চালাচ্ছেন তারা।

    এ বিষয়ে জেলা প্রশাসক ও জেলা উপজেলার জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষন করে অতি দ্রুত সড়কটি সংষ্কার করার দাবি জানিয়ে জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করবেন বলে জানান এলাকার সুশিল সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ