• Uncategorized

    মহাদেবপুরে গাঁজাসহ আটক-২

      প্রতিনিধি ২৯ মে ২০২১ , ৩:৩১:৫০ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর মহাদেবপুরে ১০০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৫) রাজশাহী। শুক্রবার রাত ১০ টায় উপজেলার চৌমাশিয়া (নওহাটা মোড়) এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার দক্ষিণ গ্রাম গ্রামের মৃত ইদ্রিস মিঞার ছেলে আবুল কালাম (২৯) ও মহাদেবপুর উপজেলার চেরাগপুর ঋষিপাড়া গ্রামের মৃত কমল ঋষির ছেলে সুপত ঋষি (৩২)।

    শনিবার দুপুরে র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের আভিযানিক দল গোয়েন্দা তথ্যে জানতে পারে যে, মাদক ব্যবসায়ীরা একটি পিকআপে বিপুল পরিমাণ গাঁজাসহ চৌমাশিয়া এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে দুই জনকে আটক করা হয় এবং একজন পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী পিকআপের পিছনের বডির উপর ও নিচের পার্ট এর মাঝখানে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় ১টি পিকআপ, ৩টি মোবাইল, ২টি সীমকার্ড, ৬৫ পিচ খালি ক্যারেটসহ গাড়ির কাগজপত্র জব্দ করে র‌্যাব।

    র‌্যাব আরও জানায়, উক্ত মাদকদ্রব্য বিশেষ কায়দায় কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা হয়ে নওগাঁ জেলার মহাদেবপুর থানা এলাকায় যাচ্ছিল। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ