• Uncategorized

    চালককে অজ্ঞান করে অটো ছিনতাই

      প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২৩ , ৮:০৩:০৩ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ গাইবান্ধা প্রতিনিধি

    সদ্য বিয়ে করা সাগরের পরিবারের উপার্জনের একমাত্র মাধ্যম অটো গাড়ীটি ছিনতাই হওয়ার পর হাসপাতালের বেডে শুধুই নির্বাক চেয়ে আছে সাগর। কিভাবে সংসার চলবে সে চিন্তায় চিন্তিত সাগরের পরিবার। সাগর পলাশবাড়ী পৌর শহরের মহেশপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

    আজ ২০সেপ্টেম্বর বুধবার সকালে সাগরের সাথে কথা বললে সাগর জানান১৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে প্রতিদিনের মত পলাশবাড়ী পৌর শহরের রাব্বির মোড়ে যাত্রির জন্য অটো নিয়ে দাঁড়িয়ে ছিল সাগর,এ সময় তিন ছিনতাইকারী যাত্রিবেশে কোমরপুরে যাবে বলে অটোটি ভাড়া নেয়।
    হাসপাতালের বেডে সাগরের সাথে কথা হলে জানান,কোমরপুর পৌঁছানোর একটু আগেই পানি খেতে দেয় ওরা,পরে দোকান থেকে পানও খাওয়ান,এরপর একটু মাথা ঘোরা পর্যন্ত বলতে পারি তারপর আর কিছুই বলতে পারিনা।পরে ছিনতাইকারীরা বালুয়াহাট এলাকায় সাগরকে ফেলে রেখে অটোটি নিয়ে লাপাত্তা হয়।স্থানীয়রা দেখতে পেয়ে সাগরের একটু আধটু জ্ঞান ফিরলে তার কাছ থেকে নাম্বার নিয়ে পরিবারের সাথে যোগযোগ করলে পরিবারের লোকজন সাগরকে উদ্ধার করে পলাশবাড়ী হাসপাতালে ভর্তি করান। এখন সাগর হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় আছেন।
    সাগরের বাবা মতিয়ার রহমান কান্না জড়িত কণ্ঠে জানান,আমাদের পরিবারের উপার্জনের এই একটাই মাধ্যম অটোটি। আজ থেকে কিভাবে সংসার চলবে। অটোটি উদ্ধারে পুলিশের সহযোগিতা চান তিনি,সাগর একটু সুস্থ হলেই থানায় অভিযোগ করবেন বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ