• কৃষি

    হিজলায় কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

      প্রতিনিধি ৪ মে ২০২৪ , ৯:১৪:১২ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    মৌসুমে(২০২৪-২০২৫) ১- খরিপ প্রণোদনা কর্মসূচীর আওতায় আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বরিশালের হিজলা উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল-৪ সংসদীয় আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা পংকজ দেবনাথ এমপি। হিজলা উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে আহ শনিবার ৪ মে সকাল ১১টার সময় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান আরম্ভ হয়।

    এতে স্বাগত বক্তব্য প্রদান করেছেন উপজেলা কৃষি অফিসার আহসানুল হাবীব আল আজাদ জনি। প্রণোদনার মাধ্যমে কৃষকদের উদ্বুদ্ধ করতে উপজেলার ছয়টি ইউনিয়নের ৬শত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সরকার কর্তৃক প্রদত্ত বীজ ও রাসায়নিক সার বিনামূল্যে বিতরণ কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত কৃষি অফিসার তানিয়া আক্তার, গুয়াবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো.শাহজাহান তালুকদার।

    বাংলাদেশ আওয়ামী লীগ হিজলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও বড়জালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. এনায়েত হোসেন হাওলাদার, মেমানিয়া ইউপি চেয়ারম্যান মো.নাসির উদ্দিন হাওলাদার, হরিনাথপূর ইউপি চেয়ারম্যান মো.তৌফিকুর রহমান সিকদার, উপজেলা কৃষক লীগের সভাপতি মহিউদ্দিন মিন্টু, স্থানীয় বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ সহ আগত কৃষক ও কৃষাণিগণ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ