• গণমাধ্যম

    পটুয়াখালীতে এস,এ,টিভি ও যুগান্তর দক্ষিণ প্রতিনিধির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত।

      প্রতিনিধি ১১ আগস্ট ২০২২ , ১:৫৪:৫৬ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীতে জেলা প্রেসক্লাব পটুয়াখালীর কার্যকরী কমিটির সদস্য দৈনিক যুগান্তর পএিকার পটুয়াখালী (দক্ষিণ)প্রতিনিধি মোঃমোস্তাফিজুর রহমান এবং এস,এ টেলিভিন পটুয়াখালী জেলা প্রতিনিধি মোঃজহিরুল ইসলামের উপর অতর্কিত হামলার প্রতিবাদে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রেস ক্লাব পটুয়াখালীর ব্যনারে পটুয়াখালী জেলা প্রশাসক এর কার্য্যালয়ের সামনের সড়কে অদ্য ১১ই আগষ্ট রোজ (বৃহস্পতিবার) দুপুর ১২ টায় এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    জেলা প্রেস ক্লাব পটুয়াখালী র সাধারন সম্পাদক কাইয়ুম উদ্দিন জুয়েল এর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা প্রেস ক্লাব পটুয়াখালী র সভাপতি মোঃ মশিউর রহমান, বাংলাদেশ প্রেস ক্লাব,পটুয়াখালী জেলা শাখার আহবায়ক,এ,জেড এম উজ্জ্বল, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক, মোঃবাদল হোসেন পটুয়াখালী রিপোর্টাস ক্লাবের সভাপতি মোঃনাজিম উদ্দিন প্রমুখ।

    উল্লেখ্য গত ৯ই আগষ্ট বিকেল ৪.৪০ মিনিটের সময় কলাতলা রোডে পুর্ব শএুতার জের ধরে। শহরের কলাতলা এলাকায় পটুয়াখালী প্রেসক্লাব এর সদস্য বিলাস দাস এস এ টিভির পটুয়াখালী প্রতিনিধি মোঃ জহিরুল ইসলাম এর উপর অতর্কিত হামলা করে এবং সাংবাদিক মোস্তাফিজুর রহমান তার প্রতিবাদ করায় তার উপর চড়াও হয়ে ফিল্মি স্টাইলে সংগী সহ হামলা করে। যা সিসিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হওয়া গেছে।

    উক্ত প্রতিবাদ সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ সন্রাসী,ভাড়াটে কথিত সাংবাদিক বিলাস দাস এর অতর্কিত হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে,এবং প্রশাসন এর সুষ্ঠু তদন্ত দাবী করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছেন এসময়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ