• রাজশাহী বিভাগ

    আধুনিক সিরাজগঞ্জের রুপকার অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপি

      প্রতিনিধি ১ অক্টোবর ২০২২ , ১:০১:২৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    “নেতা ও জনপ্রতিনিধি সৎ ও স্বচ্ছ হলে এলাকার উন্নয়ন অবশ্যম্ভাবী” কথাটি চিরন্তন সত্য হিসেবে প্রতিষ্ঠিত করে, সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ উপজেলা তথা সমগ্র সিরাজগঞ্জ জেলার সার্বিক উন্নয়নের জন্য নিবেদিত প্রান অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপি। দল ,মত নির্বিশেষে সর্বোস্তরের জনগন অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নাকে আধুনিক সিরাজগঞ্জের রুপকার ও পুরোধা হিসেবে অভিহিত করছেন।

    ছাত্রজীবনে তিনি যেমন মেধাবী ও পরিশ্রমী ছিলেন ঠিক তেমনি রাজনৈতিক জীবনেও মেধা, পরিশ্রম,সততা,একাগ্রতা দিয়ে পৌছে গেছেন জনগনের অন্তরের অন্তঃস্থলে। স্বাধীনতার পর হতে আজ পর্যন্ত সকল সময়ের চাইতে বর্তমান সরকারের এই তিন মেয়াদে সিরাজগঞ্জ জেলায় উন্নয়ন সবচেয়ে বেশী হয়েছে আর এ জন্য অন্যতম ভুমিকা পালন করেছেন অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপি।

    যমুনা নদীর নাব্যতা বৃদ্ধি ,ক্রসবাধ নির্মান, জাতীয় জুট মিল চালু করন, মেরিন একাডেমি স্থাপন, শেখ রাসেল শিশু পার্ক স্থাপন, সিরাজগঞ্জ ঢাকা ট্রেন চালু ও বাজার ষ্টেষন আধুনিকায়ন ,শিল্প পার্ক স্থাপন , বিশেষ অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা, মেডিক্যাল কলেজ স্থাপন, কাটাখালি পুনঃখনন ও শহরের সৌন্দর্যবৃদ্ধি , বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করন, হার্ট ফাউন্ডেশন স্থাপন, সদর হাসপাতালের শয্যা সংখ্যা বৃদ্ধি ও আধুনিক যন্ত্রপাতি সরবরাহ,

    মুলিবাড়ি-শহর-নলকা রাস্তাকে চারলেনে রুপান্তর, বঙ্গবন্ধু সেতুর পাশে আলাদা রেলওয়ে সেতু নির্মানের উদ্যোগ গ্রহন করে সিরাজগঞ্জ জেলাকে আধুনিক ও সমৃদ্ধশালী হিসেবে গড়ে তোলার জন্য অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বিভিন্ন রাস্তা, কালভার্ট, সেতু নির্মান ও বিদ্যুতায়ন করে জনগনের জীবনমান বৃদ্ধির জন্য যথাযথ ব্যবস্থা করেছেন।

    অনেক চলমান প্রকল্প সফলভাবে সমাপ্তকরন ও আরো বেশী উন্নয়ন কার্যক্রম পরিচালনার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ সদর- –কামারখন্দ আসনে অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নাকে জনগন নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করবে বলে সর্বোস্তরের মানুষ বিশ্বাস করে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ