• আইন ও আদালত

    বদলগাছী নৈশপ্রহরীর হাতে চোর আটক

      প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২৩ , ১১:০৮:০৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ কাওছার হাবিব-স্টাফ রিপোর্টার:

    জানা যায়, নওগাঁর বদলগাছী উপজেলা সদরের বাসস্ট্যান্ড বণিক সমিতির মুস্তফী মার্কেটের কেচি গেট কেটে জনি কালেকশন, সাদা কালো গার্মেন্টস, ভাই ভাই গার্মেন্টসের তালা কেটে চুরি করার সময় বাজারের নৈশপ্রহরীর হাতে চোরের সর্দার আজিজুলকে আটক করেন নৈশপ্রহরীরা।

    এ বিষয়ে জনি কালেকশন ও সাদা কালো গার্মেন্টস মালিক সৌমিত্র কুমার সাহা (৩৮) পিতাঃ মৃতঃ বিজয় কুমার সাহা গ্রামঃ জিয়ল বাদী হয়ে নৈশপ্রহরী মোঃ বেলাল হোসেন, মোঃ মজিবর রহমান, মনো মালি কে স্বাক্ষরে করে থানায় এসে এজহার করেন।

    থানা ও এজাহার সূত্রে জানা গেছে, (১) মোঃ আজিজুল (৪২) পিতাঃ মৃত অছির উদ্দিন গ্রামঃ গ্রামঃ ভাতসা উপজেলা ও জেলাঃ জয়পুরহাট। (২) মোঃ শাহিন হোসেন (৩০) পিতাঃ মোঃ শামছুল হক গ্রামঃ শালবন থানাঃ ক্ষেতলাল জেলাঃ জয়পুরহাট। (৩) মোঃ তাহের পিতাঃ অজ্ঞাত গ্রামঃ পাঁচবিবি, জয়পুরহাট।

    তারা নওগাঁর বদলগাছি উপজেলা সদরের বাসস্ট্যান্ড বণিক সমিতির মুস্তফী মার্কেটের কেচি গেট কেটে জনি কালেকশন, সাদা কালো গার্মেন্টস, ভাই ভাই গার্মেন্টসের তালা কেটে রাত অনুমানিক ০২.৩০ মিনিট এর দিকে চুরি করার সময় নৈশপ্রহরীকে দেখতে পেয়ে পালানোর চেষ্টা করে। নৈশপ্রহরীদের ধাওয়া খেয়ে ২ ও ৩ নং আসামি পলায়ন করলে ও কেচি গেটে ধাক্কা খেয়ে ১ নং আসামিকে আটক করে বাজারের নৈশপ্রহরী গণ।

    আটককালে বাজারে থাকা জনসাধারণ মারধর করে এবং কাঁছিগেটের আঘাতে সে আহত হয়।

    এমতাবস্থায়, বদলগাছী বাসস্ট্যান্ড বণিক সমিতির সাধারণ সম্পাদক এস.এম জাহিদ খবর পেয়ে ঘটনাস্থলে এসে বদলগাছী থানা পুলিশকে জানালে তারা তাকে থানায় নিয়ে যায় এবং তাকে আহত দেখে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

    আহত আজিজুল সুস্থ্য হলে ২৭ শে এপ্রিল বিকেল ৪ টায় থানা পুলিশ তাকে নওগাঁ কারাগারে প্রেরণ করেন।

    ঘটনার সত্যতা নিশ্চিত করেন, বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাঃ আতিয়ার রহমান। তিনি বলেন, গতরাতে বাসস্ট্যান্ড বণিক সমিতির দোকানে চুরি করতে এসে নৈশপ্রহরীর হাতে আটক একজন চোর। আটককালে তার কাছে ধারালো হাঁসুয়া, দা, ও তালা কাটা মেশিন পাওয়া যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ