• আইন ও আদালত

    পটুয়াখালী’তে বসতঘরে ঢুকে বাবা ছেলেকে মারধর ও কুপিয়ে জখম, থানায় মামলা রুজু।

      প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০২২ , ১১:১১:৩৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধি:

    পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ছৈলাবুনিয়া গ্রামে বসত ঘরে ঢুকে হামলা চালিয়ে বাবা ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম এবং নারীদের লজ্জাশ্লীতাহানির অভিযোগ পাওয়া গেছে একই এলাকার হালিম হাওলাদার ও বাউরিয়া গ্রামের বাসিন্দা নজরুল ইসলাম গং এর বিরুদ্ধে। আহতরা হলেন, সাইফুল হাওলাদার (২৫), ও তার পিতা জলিল হাওলাদার (৪৫)।গত (১৭/০২/২০২২ ইং) তারিখ দুপুর আনুমানিক ১১.৩০ মিনিটের সময় ঘটনাটি ঘটে।

    এ ঘটনায় ৫ জন আসামির নাম ও ২/৩ জন অজ্ঞাত উল্লেখ করে গলাচিপা থানায় মামলা দায়ের করা হয়েছে -মামলা নং- ৬, তারিখ ১৮/০২/২০২২ ইং, উক্ত মামলা ১৪৩/৪৪৮/৩২৩/৩২৬/৩০৭/৩৫৪/৩৭৯/৫০৬ ধারায় রুজু করা হয়েছে ।মামলার বাদী রেহানা বেগম (৪০), স্বামীঃ জলিল হাওলাদার।মামলা সুত্রে আসামিরা, (১). জসিম হাওলাদার (২৮), (২). জাকির হাওলাদার (৩৫), উভয় পিতাঃ হালিম হাওলাদার, (৩). নজরুল গাজী (৪৫), পিতাঃ মৃত রকমান গাজী, (৪).জাহানারা বোগম (৫০), স্বামীঃ হালিম হাওলাদার, (৫).আসমা বেগম(২৪), স্বামীঃ জসিম হাওলাদার সহ অজ্ঞাত ২/৩ জন।

    ঘটনার সময় উপস্থিত, সাক্ষী একই বাড়ির অমেলা বেগম(৫০),ফাহিমা বেগম(৩০), বলেন, আসামি জসিম ও নজরুল গাজী প্রথমে বসত ঘরে ঢুকে হামলা চালিয়ে জলিল হাওলাদারকে মারধর করলে সে অজ্ঞান হয়ে যায়। এসময় ডাক চিৎকার শুনে প্রতিবেশী দলাই মৃধা (৪৫) ও শানু মৃধা(৫০) ঘটনাস্থলে ছুটে আসেন এরপর হামলাকারীরা ঘর থেকে বের হয় যায় কিছুক্ষন পরে সকল আসামিরা সঙ্ঘবদ্ধ হয়ে দেশীয় ধারালো অস্ত্র দাও, রামদা ও লাঠি নিয়ে বাড়ির উঠানে এসে হামলা চালায় এসময় সাইফুল উপস্থিত হলে তাকে সবাই মিলে মারধর ও লাঠি দিয়ে পেঠানো শুরু করে একপর্যায়ে সাইফুলের মাথায় জসিম আঘাত করে এতে মারাত্মক রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে যায় ।পরে বাবা ছেলেকে উদ্ধার করে স্থানীয়রা পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসেন।

    এবিষয়ে রেহেনা বেগম বলেন, আসামিরা ২ হাজার পাওনা টাকা নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে স্বামী জলিল হাওলাদার ও ছেলে সাইফুকলে সকল আসামিরা মারধর করে এবং মাথায় কোপ দেয় গুরুত্বর জখম করে। তাদের বাঁচাতে এগিয়ে আসলে পড়নোর কাপড় চোপড় টেনে লজ্জাশ্লীতাহানি ঘটায়।অথচ আসমিদের কাছে তারাও ৩০ হাজার টাকা পাবেন। তিনি আরও বলেন, ঘরে ঢুকে হামলা চালানো হয়েছে এবং মারধরের সময় স্বর্নের চেইন ও নগত ৬০ হাজার টাকা জোর পুর্বক ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

    উক্ত ঘটনায় আহত জলিল হাওলাদার এর পিতা গনি হাওলাদার বলেন, ঘটনার সময় আমি বাড়িতে উপস্থিত ছিলাম না। তুচ্ছ কারনে এতো বড় ঘটনা ঠিক হয়নি অন্যায়কারীদের বিচার হওয়া উচিত।

    সরেজমিনে অভিযুক্ত আসামিদের বক্তব্য নিতে গিয়ে বাড়িতে কাউকে উপস্থিত পাওয়া যায়নি, মোবাইল কল ও বিভিন্ন মাধ্যমে তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে বলে জানান প্রতিবেশীরা।এব্যপারে গলাচিপা থানার অফিসার ইনচার্জ এম,আর, শওকত আনোয়ার ইসলাম বলেন, বাদীর অভিযোগ এজাহার ভুক্ত করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। আসামিদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ