• Uncategorized

    চিরিরবন্দরে চুরির উদ্দেশ্যে মারধর, গ্রেফতার ১

      প্রতিনিধি ১৪ মে ২০২১ , ৭:১৫:১৩ প্রিন্ট সংস্করণ

    চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ

    দিনাজপুরের চিরিরবন্দরে রাতের অন্ধকারে ভ্যান চুরির উদ্দেশ্যে মারধরের অভিযোগে মমিনুল ইসলাম (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে চিরিরবন্দর থানা পুলিশ।বৃহস্পতিবার (১৩ই মে) রাত আনুমানিক ৯ ঘটিকার সময় উপজেলার ৪নং ইসবপুর ইউনিয়নের বিন্যাকুড়ি নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গ্রেফতারকৃত মমিনুল ইসলাম দিনাজপুরের খানসামা উপজেলার ২নং ভেরভেরি ইউনিয়নের হাফিজ মেম্বার পাড়ার মোঃ সাইদুল ইসলামের পুত্র।

    জানা যায়, বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ ঘটিকার সময় উপজেলার ভুষিরবন্দর থেকে একটি ভ্যানে যাত্রী উঠে মোট তিন জন। যারা ছিলো তিন সদস্য বিশিষ্ট একটি চোরের টিম। ভ্যান চালককে রওনা দিতে বলা হয় বিন্যাকুড়ির দিকে। যেই কথা সেই কাজ, ভ্যান চালক তিন জন যাত্রী (চোর) নিয়েই রওনা দেয়, উদ্দেশ্য গন্তব্যস্থল।এরপর বিন্যাকুড়ি নতুন বাজার এলাকায় একটি শুনশান নির্জন জায়গা দেখে যাত্রীরা ধারন করে তাদের আসল রুপ। তাদের একমাত্র লক্ষ্য ছিলো যেকোন মূল্যেই ভ্যানটি হবে তাদের।

    একসময় ভ্যান চালক তার ভ্যান চুরিতে বাঁধা দিলে চোর দলের সদস্যরা ঝাঁপিয়ে পরে চালকের উপর। ভারী অস্ত্র দিয়ে আঘাত করে চালকের মাথায়। মাথায় অতিরিক্ত আঘাত পাওয়ায় চালক পরে যায় মাটিতে। আর সুযোগ কাজে লাগিয়ে চোর টিমটি নিয়ে যায় সেই ভ্যানটি।মিনিট কয়েক পরেই কয়েকজন মোটর সাইকেল আরোহী পথচারীদের দেখতে পায় ভ্যান চালক। কোন রকমে মাটি থেকে উঠেই পথচারীদের সাহায্য চান তিনি।

    সাথে সাথে চোরদের উদ্দেশ্য ধাওয়া করেন সেই পথচারীরা। পথচারীদের হাতে চোরের তিনজনই আঁটক না হলেও আঁটক হয়েছে একজন।পরবর্তীতে থানায় খবর দিলে চিরিরবন্দর থানা এস.আই নিতাই চন্দ্র রায় ঘটনাস্থলে গিয়ে একজন কে নিয়ে আসেন থানায়।এদিকে আহত ভ্যান চালকের অবস্থা গুরুতর হওয়ায় দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

    জানা গেছে ভ্যান চালক দিনাজপুরের খানসামা উপজেলার ভাবকী ইউনিয়নের গুলিয়ারা গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র ইয়াহিয়া (শুক্টু)।পরবর্তীতে শুক্রবার আহত ভ্যান চালক বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থানা পুলিশ আসামীকে দিনাজপুর আদালতে সোপর্দ করেন।বিষয়টি নিশ্চিত করেছেন, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ