• Uncategorized

    পটুয়াখালীতে সবজি চাষে ৪৪৮ জন  কৃষককে বীজ ও অর্থ প্রদান।

      প্রতিনিধি ১০ জুলাই ২০২০ , ৪:৪৮:৩৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা  প্রতিনিধিঃ

    পটুয়াখালী সদর উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর উদ্যোগে খরিপ-১/২০২০-২১ মৌসুমে সব্জি পুষ্টি বাগান আবাদের লক্ষ্যে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় ৪৪৮ জন কৃষক-কৃষানীকে নগদ অর্থ ও সব্জি বীজসহ বিভিন্ন উপকরন বিতরন সম্পন্ন।

    গত মঙ্গলবার দুপুর ১২ টায় সদর উপজেলা অর্ডিটরিয়ামে সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতীর সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার মারজিন আরা মুক্তা এর সঞ্চালনায় কৃষি উপকরন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কৃষক-কৃষানীদের মাঝে বিনা মূল্যে বীজ ও নগদ অর্থ প্রদান কর্মসূচীর উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডঃ গোলাম সরোয়ার।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ মোঃ সোহেল, কালিকাপুর ইউপি চেয়ারম্যান তানভীর আহমেদ, কৃষি সম্প্রসারন অফিসার ধীমান মজুমদার, সিনিয়র উপজেলা মৎস্য অফুসার মোঃ নাসির উদ্দিন, এইও আঃ বারেক সিকদার, উপ সহকারী উদ্ভিদ সংরক্ষন অফিসার আঃ সালাম প্রমুখ।

    প্রতিজনকে ১ শতক জমিতে সব্জি উৎপাদনে আন্তঃ পরিচর্যাসহ জৈব ও রাসায়নিক সার বাবদ প্রতিজন কৃষককে ১৯৩৫ টাকা করে ৪৪৮ জনকে ১৩ লক্ষাধিক টাকা মোবাইল ব্যাংকিং এ্যাকাউন্টে দেয়া হয়েছে বলে উপজেলা কৃষি অফিসার মারজিন আরা মুক্তা জানান। সদর উপজেলার ১৩ টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় এ অর্থ বিতরন সম্পন্ন করা হচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ