• Uncategorized

    পীরগঞ্জে জাতীয় ভোক্তা অধিকারে অভিযান  ৩ ব্যবসায়ীর ৩৮ হাজার টাকা জরিমানা

      প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২০ , ১:৩৩:২৭ প্রিন্ট সংস্করণ

     

    মোস্তফা মিয়া-পীরগঞ্জ, রংপুর প্রতিনিধি:

    রংপুরের পীরগঞ্জের ভেন্ডাবড়ী ইউনিয়নের ভেন্ডাবাড়ী হাটে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বাণিজ্য মন্ত্রনালয় রংপুর কার্যলয়ের পক্ষে অভিযান পরিচালনা করে ৩ ব্যবসায়ীর ৩২ হাজার টাকা জরিমানা করা হয়। গত রবিবার দুপুরে এ অভিযান পরিচালিত হয়।

    অভিযানে নির্বাহী ম্যাজিষ্ট্রেড ও পীরগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আফতাবুজ্জামান আল এমরান নের্তৃত্বে অংশ গ্রহন করেন রংপুর জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের উপ-সহকারী পরিচালক আফসানা পারভীন, রংপুর র‌্যাব-১৩ এর অতিরিক্ত জেলা সুপার হাফিজুর রহমান ও সঙ্গীয় ফোর্স সহ অত্র ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম, স্থানীয় আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান প্রধান রাজু, ইউপি সদস্য এনামুল হক ও হাফিজুর রহমান।

    ভোক্তা সংরক্ষন আইনে ভেন্ডাবাড়ী হাটে ফারুক মিয়ার বেকারির কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশ থাকায় ২৫ হজার, রন্জন ফার্মেসীতে কোম্পানির ফ্রি সেমপল বিক্রির দায়ে ১১ হাজার এবং আয়েজ উদ্দিনের মিষ্টির দোকানে খোলা অবস্থায় মিষ্টি রাখার দায়ে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

    উল্লেখ ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে উক্ত হাটের প্রায় ৯০% ব্যবসা প্রতিষ্টানের মালিক তাদের প্রতিষ্টান বন্ধ  করে পালিয়ে যায়। এলাকাবাসী ভোক্তা অধিকারের এ অভিযানকে সাধুবাদ জানিয়েছে। সেই সাথে প্রতি মাসে অন্তত একবার হলেও অভিযানের দাবি জানিয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ