• রাজনীতি

    সুজানগরে নৌকার সমর্থকদের হামলা আনারসের প্রার্থীর বাড়িতে ৬ মোটরসাইকেল অগ্নিসংযোগ

      প্রতিনিধি ৬ নভেম্বর ২০২১ , ৪:৩১:২৭ প্রিন্ট সংস্করণ

    পাবনা প্রতিনিধি:

    আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে পাবনার সুজানগর উপজেলার আমিন পুর থানার সাগর কান্দি ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাহিন চৌধুরীর নির্দেশে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হাজী তৈয়ব আলী শেখের বাড়িতে হামলা ভাংচুর এবং লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকেলে নৌকা প্রতীকের সমর্থকদের হামলায় এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন, আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী তৈয়ব আলী শেখ।

    তিনি জানান, নির্বাচন কে কেন্দ্র করে আজকে সকালে সুজানগর উপজেলা পরিষদের হল রুমে জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহাদয়ের উপস্থিতিতে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। আইনশৃঙ্খলা সভা শেষে বাড়ি ফেরার পথে শাহিন চৌধুরীর লোকজন আমার দুই জন কর্মী সেলিম ও ইউনুস কে সাগর কান্দি বাজারে পথ রোধ করে বেধড়ক মারপিট করে গুরুতরভাবে আহত করে। এরপর আমার বাড়ি সহ আরো ৫ টা বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর অগ্নিসংযোগ ও লুটপাট চালিয়েছে। ঘটনার সময় আমি এসপি সাহেব, ওসি সাহেব ও পুলিশ ফাঁড়িতে ফোন দিয়ে ঘটনা জানিয়েছি।

    তিনি আরও জানান,শাহিন চৌধুরীর আস্থাভাজন রবিন, মিজান,দিলবর সহ দলবল নিয়ে হামলা চালিয়ে ৫ টা মোটরসাইকেল পুড়িয়ে দেয় ও ২ টা মোটরসাইকেল নিয়ে যায়। ঘরের জানালা ও বেড়ার টিন খুলে নির্বাচনের খরচে নগদ ১০ লাখ টাকা ও প্রায় ৮ ভরি স্বর্ণালংকার নিয়ে দ্রুত পালিয়ে যায়।এ ঘটনায় শাহিন চৌধুরী বলেন, তৈয়ব আলী প্রথমে হাকিম ও সাহেব আলীর বাড়িতে হামলা করলে এলাকার লোকজন দলবদ্ধ ভাবে তাদের কে মোকাবেলা করে এ ঘটনায় তার ৫ জন কর্মী আহত হয়েছে। আমিন পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ