• Uncategorized

    বদলগাছীতে ফেনসিডিল ও মাদকের সুপারিশ নিয়ে কোন মেম্বার থানায় গেলে তাকে ও আসামী করা হবে,ওসি, তদন্ত।

      প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর ২০২০ , ১২:১১:২১ প্রিন্ট সংস্করণ

     

     

    এনামুল কবীর এনাম-বদলগাছি উপজেলা নওগাঁঃ

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের বিট পুলিশিং কমিটির উদ্যোগে গতকাল ১৬সেপ্টেম্বর বেলা সাড়ে  ১১টায় মিঠাপুর ইউনিয়ন পরিষদের হল রুমে পরিষদের সকল মেম্বার ও এলাকার স্বচেতন মহল নেতাদের নিয়ে ,এস,আই , গৌরাঙ্গ চন্দ্র রায়ের আহ্বানে এক জরুরি সভায় এলাকার চুরি ডাকাতি ও মাদক নির্মূলে মহাপরিকল্পনা আলোচনা হয়েছে।

    পর পর মিঠাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে চুরি বৃদ্ধি পাওয়ায় এবং মাদকের উপদ্রপ নিরমুলের আলোচনা হয়েছে।উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মিঠাপুর ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ হোসেন।

    প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বদলগাছী থানার ওসি তদন্ত মোঃ রফিকুল ইসলাম, তিনি বলেন মাদকের সুপারিশ নিয়ে কোন মেম্বার থানায় গেলে তাকে ও আসামী বানিয়ে আইনের আওতায় সপদ করা হবে।

    তিনি আরো বলেন আমি এলাকার চুরি ডাকাতি ও মাদক নির্মূলে সবার সহযোগিতা কামনা করছি।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এস,আই গৌরাঙ্গ চন্দ্র রায়,এস আই আবু বক্কর সিদ্দিক।

    অন‍্যানের মধ্যে আলোচনায় অংশ নেন আওয়ামী লীগের ইউনিয়ন সভাপতি আহসান হাবীব, জগপারা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বনাথ, নওগাঁ জেলা দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের সভাপতি এনামুল কবীর এনাম, মেম্বার ও প‍্যানেল চেয়ারম্যান সাধন কুমার মন্ডল, মেম্বার নয়ন, সাবেক মেম্বার আঃ গফুর, বীর মুক্তিযোদ্ধা আঃ রশীদ, বক্তারা বলেছেন স্ব স্ব ওয়াডে মেম্বারদের সহায়তায় কমিটি গঠনের মাধ্যমে বিট পুলিশিং কমিটির সেবা প্রসারিত সহ চুরি ডাকাতি ও মাদক নির্মূলের মহাপরিকল্পনা বাস্তবায়ন করা সম্ভব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ