• সিলেট বিভাগ

    জনগণের সমর্থনে স্বতন্ত্র প্রার্থী হলেন জুলফিকার আলী কায়সার টিপু

      প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২১ , ৩:৩৭:৩৬ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক:

    আসন্ন পঞ্চম ধাপে ইউপি নির্বাচনকে সামনে রেখে সারা দেশের মতো শৈলকুপা উপজেলার সরনং সারুটিয়া ইউনিয়নে জমে উঠেছে নির্বাচনী ইমেজ। এখানে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়েছেন বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন। তার বিপক্ষে নির্বাচন করবেন ইউনিয়নের কৃতি সন্তান জুলফিকার আলী কায়সার টিপু তিনি দীর্ঘদিন ইউনিয়নের মানুষের সুখে-দুখে পাশে থেকেছে এবং ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিজেকে নিরলস ভাবে নিয়োজিত রেখেছেন।

    একারণেই ইউনিয়নের সাধারণ মানুষের ভালোবাসা ও সমর্থনে তিনি আসন্ন পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিয়েছে। আর এ কারণেই ইউনিয়নের সাধারণ ভোটারদের মাঝে একটি নির্বাচনী আমেজ সৃষ্টি হয়েছে তারা বলছে, সারুটিয়া ইউনিয়নের সমস্ত সাধারণ জনগণ দলবল নির্বিশেষে জুলফিকার আলী কায়সার টিপুর সঙ্গে আছে এবং জুলফিকার আলী কায়সার টিপুকে এবার ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। কিন্তু প্রশাসন ও নির্বাচন কমিশনকে আমরা বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি এই ইউনিটিতে যেন সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করা কারণ সুষ্ঠু নির্বাচন হলে জুলফিকার আলী কায়সার টিপুর জয় সুনিশ্চিত।

    এ বিষয়ে জুলফিকার আলী কায়সার টিপুর সঙ্গে কথা বললে তিনি বলেন, বিগত দিনে এই ইউনিয়ন এ যারা নির্বাচিত চেয়ারম্যান হয়েছে তারা কেউ কোন দৃশ্য মান উন্নয়ন করতে পারেনি আমি যদি নির্বাচনে জয়ী হয় তাহলে চেষ্টা করব এই নদী ভাঙ্গন কবলিত এলাকাটি একটি মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করার। এখানকার যুবসমাজকে সঙ্গে নিয়ে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব যাতে ইউনিয়নের সাধারণ জনগণ শান্তিতে বসবাস করতে পারে। কারণ এই ইউনিয়নের সাধারণ জনগণের ভালোবাসা ও তাদের সমর্থনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছে তারা যদি আমাকে ভালোবেসে ভোট দেয় তাহলে আমি তাদের ভালো রাখার দায়িত্ব গ্রহণ করব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ