• Uncategorized

    বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটি কর্তৃক শীতবস্ত্র বিতরণ

      প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২২ , ৩:৩২:৫৮ প্রিন্ট সংস্করণ

    আজ ২৫ জানুয়ারী (মঙ্গলবার) সিলেটের বিশ্বনাথ উপজেলার ১নং লামাকাজী ইউনিয়নস্হ সৎপুর গ্রামে জনকল্যাণ ইয়্যাং সোসাইটি কর্তৃক বাৎসরিক ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ও শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

    জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শুভাকাঙ্ক্ষী ইমরান আহমেদের পরিচালনা ও উক্ত সংগঠনের সফল সভাপতি মাওলানা জামাল উদ্দিনিনের সভাপতিত্বে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – পশ্চিম সিলেটের ঐতিহ্যবাহী দ্বীনি বিদ্যাপিট সৎপুর দারুল হাদিস কামিল (এম.এ) মাদরাসার আরবি প্রভাষক মাওলানা আবুল খায়ের মো নোমান।
    বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এমন একটি মহৎ উদ্যোগ যাদের মাধ্যমে সম্ভব হয়েছে নিঃস্বন্দেহে তাঁরা আল্লাহর মকবুল বান্দা, তিনি জনকল্যাণ ইয়্যাং সোসাইটির উত্তর উত্তর সফলতা কামনা করছি আর ইনশাআল্লাহ আমি আপনাদের কথা দিচ্ছি আপনাদের এই মকবুল কাজে সামর্থ্য অনুযায়ী শরীক থাকবো।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথের এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদরাসার আরবি প্রভাষক ও বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ১নং লামাকাজী ইউনিয়নের সফল সভাপতি মাওলানা হরমুজ আলী, সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার সিনিয়র শিক্ষক ও জনকল্যাণ ইয়্যাং সোসাইটির উপদেষ্টা মাওলানা ছাদিকুর রহমান অলংকারী, সাংবাদিক মাওলানা আব্দুল হালিম, ভাইস চেয়ারম্যানের সহকারী হুসাইন আহমেদ রাজনসহ সংগঠনের দায়িত্বশীল বৃন্দসহ প্রমুখ ব্যাক্তিবর্গ।

    উল্লেখ্য যে, এই সংগঠন ২০১০ সাল থেকে অত্যান্ত সফলতার সহিত সামাজিক, ধর্মীয় কাজসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। সংগঠনের সভাপতি দেশবাসীর কাছে সংগঠনের সফলতার জন্য দোয়া চেয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ