• রাজশাহী বিভাগ

    সিংড়ার ১১ নং ছাতারদিঘী ইউনিয়নের জনগণের ভালোবাসার চেয়ারম্যান মোঃ আলতাব হোসেন আকন্দ

      প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২১ , ৪:৪৪:৫৩ প্রিন্ট সংস্করণ

    মোস্তফা পরামানিক সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ

    সিংড়া উপজেলা ১১ নং ছাতারদিঘী ইউনিয়নের সফল ও দুইবারের জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোঃ আলতাব হোসেন আকন্দ।

    জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ও ভালবাসার মানুষ হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন এবং সমাজ সেবক হিসেবে খ্যাতি অর্জন করেন তিনি। বিগত দশ বছর ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সমাজের সাধারণ জনগণের সেবায়। মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী আলহাজ্ব এড. জুনাইদ আহমেদ পলক এমপি-র পক্ষ থেকে তিনি সাধ্য অনুযায়ী সাধারণ মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছেন। মহামারী করােনায় তিনি জীবন মায়ায় ঘরে বসে না থেকে শুরু থেকে অদ্যাবধি পর্যন্ত সরকারি সহায়তাসহ মাননীয় প্রতিমন্ত্রী এবং তার ব্যক্তিগত সাধ্য অনুযায়ী সহায়তা দিয়ে সর্বোদা সাধারণ মানুষের পাশে আছেন। তিনি মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করেন।

    স্থানীয়রা বলেন, চেয়ারম্যান আলতাব হোসেন তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। ইউনিয়ন বাসীর প্রয়োজনে সব সময় আমরা তাকে পাশে পাই।

    আসন্ন ১১ নং ছাতারদিঘী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি-র আস্থাভাজন ও সমাজ সেবক অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলতাব হোসেন আকন্দ কে আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়ন বাসী। এসময় তারা আরো বলেন, মোঃ আলতাব হোসেন আকন্দ সকল ওয়ার্ডের সকল শ্রেনীর পেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তার সু-বিচারিক কার্যক্রমের জন্য ইউনিয়ন থেকে মামলা মকর্দমা প্রায় উঠেই গেছে।

    তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ ও দুর্দশায় নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য সহযোগিতা দিয়ে সাধারণ মানুষের পাশে দাড়ানোর সর্বোচ্চ চেষ্টা করেন।

    ছাতার দিঘি ইউনিয়নের চেয়ারম্যান আলতাব হোসেন আকন্দ বলেন, জনগন আমাকে ভালোবেসে দীর্ঘ ১০ বছর তাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। ইউনিয়ন বাসী যদি আমাকে আর একবারের জন্য তাদের সেবা করার সুযােগ দেন, তাহলে আমি মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী আলহাজ্ব এড. জুনাইদ আহমেদ পলক এমপি-র নির্দেশনা ও সহযোগিতায় ছাতারদিঘি ইউনিয়নকে একটি ডিজিটাল, আধুনিক ও উন্নত ইউনিয়ন হিসেবে উপহার দিতে চাই এবং সর্বোদা ইউনিয়ন বাসীর একজন সেবক হিসাবে তাদের পাশে থাকতে চাই ইনশাআল্লাহ।

    আস্থা রাখুন, পাশে থাকুন
    জয় বাংলা, জয় বঙ্গবন্ধু

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ