• সারাদেশ

    স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সোসাইটি ‘র পক্ষ থেকে এইচএসসি ও আলিম পরীক্ষা—২০২৩ এ উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

      প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২৩ , ২:৫৪:৩৭ প্রিন্ট সংস্করণ

    আবু রায়হান-সোনাগাজী প্রতিনিধি:

    স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সোসাইটি’র পক্ষ থেকে এইচএসসি ও আলিম পরীক্ষা—২০২৩ এ উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। এই সংবর্ধনা জাগিয়ে তুলবে শিক্ষার প্রতি তাদের অনুপ্রেরণা, এইভাবে শিক্ষার্থীদেরকে শিক্ষার প্রতি উৎসাহিত করে আসছে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সোসাইটি। স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সোসাইটির অর্থ সম্পাদক মোহাম্মদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতির বক্তব্য প্রদান করেন সোসাইটির সম্মানিত সভাপতি আবু বকর সিদ্দিক সাব্বির। এ সময় আগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন শিক্ষামূলক দিকনির্দেশনা নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সোসাইটির সম্মানিত সাধারণ সম্পাদক আবুল কালাম হাসান।

    এই সময় তিনি ধরে তুলেন তাঁর সমাজের শিক্ষা ব্যবস্থা নিয়ে তিনি বলেন “এই সংঘঠনের মাধ্যমে আমরা যথেষ্ট চেষ্টা করতেছি যে শিক্ষার দিক দিয়ে সমাজটাকে সুশিক্ষিত ও আলোকিত করার। শিক্ষা ব্যবস্থার উন্নতি করতে হলে আমাদের কে এগিয়ে আসতে হবে সমাজের হতদরিদ্র শিক্ষার্থীদের পাশে”। বক্তব্য শেষে শিক্ষার্থীদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন সোসাইটির সদস্যবৃন্দ। আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বপ্নসিঁড়ির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ। এ ছাড়াও উক্ত সংঘঠন রক্ত দান, করা যখন কোন রোগী রক্ত শূন্যতাই ভুগে বা ডেলিভারি রোগীদের যখন রক্তের প্রয়োজন হয় তখন এই সংঘঠনের সদস্যরা এগিয়ে আসেন রক্ত দেওয়ার জন্য ।

    তারা এটার পাশাপাশি দরিদ্রদের সহযোগিতা করেন। পিছিয়ে থাকা সমাজটাকে শিক্ষা দিক্ষাই এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করতেছেন এবং বিভিন্ন শিক্ষামূলক কাজ গুলো সহ পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজ গুলো করে থাকে। পরিস্কার পরিছন্নতার কাজ গুলো সব করে, এবং সমাজ ছোট বড় যত সামাজিক কাজ গুলো আছে সেগুলোতে অংশ গ্রহণ করে থাকে, এই স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সোসাইটি একটা সামাজিক সংঘঠন। এই স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সোসাইটির দিকে তাকিয়ে থাকে শত শত পরিবার। এই স্বপ্নসিঁড়ি পরিবার। অক্লান্ত পরিশ্রম এর মাধ্যমে সেচ্ছাই সমাজ সেবা করে জাচ্ছেন এই সংঘঠনের সদস্যরা।

    সংঘঠনের সভাপতি বলেন”দেশ ও দেশের বাহিরের
    সবাই দোয়া করবেন এই স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সোসাইটির জন্য এবং সংঘঠনের সদস্যদের জন্য তারা যেন সুন্দর ভাবে সমাজ সেবা করতে পারেন অবশেষে একটাই কথা সবাই স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সোসাইটির সাথে থাকবেন

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ