• চট্টগ্রাম বিভাগ

    রামগতিতে ভাইস চেয়ারম্যান পদে শীর্ষে-নাজিম উদ্দিন

      প্রতিনিধি ৬ মে ২০২৪ , ৯:৩১:১০ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল আমিন-স্টাফ রিপোর্টার:

    জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই রামগতিতে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রামগতি উপজেলা ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকে মনোনয়ন পেয়ে রামগতি উপজেলার বিভিন্ন ইউনিয়নে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন আলহাজ্ব নাজিম উদ্দিন । তাকে নিয়ে প্রচারনায় আলোচিত হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম। এসব প্রচারণায় ইতিবাচক সাড়া মেলেছে সর্বমহলে।

    রামগতিতে সচেতন মহলের দাবির মুখে আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রার্থীতা ঘোষণা করলেন আলহাজ্ব নাজিম উদ্দিন। প্রার্থীতা ঘোষণা দিয়ে উপজেলাবাসীর দোয়া ও সমার্থন কামনা করে আলহাজ্ব নাজিম উদ্দিন বলেন, রামগতি উপজেলা বাসীকে একটি সামাজিক ও সুস্থ ধারার জীবন ব্যাবস্থা সুনিশ্চিত করতে হলে সরকারের উন্নয়নকে সমবন্টন নিশ্চিত করতে হবে।

    পাশাপাশি সমাজের অসহায়, নির্যাতিত, নিপিড়ীত মানুষের অধিকার বাস্তবায়ন করতে হলে একজন সৎ, নিষ্ঠাবান, সুশিক্ষিত জনপ্রতিনিধি অত্যান্ত প্রয়োজন। আমি চাই রামগতি উপজেলা বাসীর পাশে থেকে একটি অরাজনৈতিক সমাজ ব্যাবস্থা গঠন ও সরকারের উন্নয়ন সকলের মাঝে সমবন্টন নিশ্চিত করতে। আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো এবং সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবো। চশমা প্রতীকে জয় নিশ্চিত করে রামগতি উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সর্বোচ্চ চেষ্টা করবো ইনশাআল্লাহ্।

    আলহাজ্ব নাজিম উদ্দিন দীর্ঘদিন উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে সমাজের অসহায় মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে আসছেন। তারই সূত্র ধরে সামাজিক কাজকে বেগবান ও সামাজের অসহায় মানুষের সেবা সমবন্টন নিশ্চিত করতে আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।

    আগামী ০৮-০৫-২০২৪ ইং তারিখে ভোট অনুষ্ঠিত হবে, এতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে রয়েছেন।
    রাহিদ হোসেন (আইসক্রিম মার্কা )
    আকবর হোসেন সুখী( বই মার্কা )
    মাসুদ সুমন( উড়োজাহাজ মার্কা)
    আলাউদ্দিন বাবলু( তালা মার্কা)
    নেছার উদ্দিন ( টিয়া পাখি মার্কা)
    নাজিম উদ্দিন ( চশমা মার্কা)
    জসিম উদ্দিন ( বৈদ্যুতিক বাতি মার্কা)
    সিহাব উদ্দিন ( পালকি মার্কা)
    জাকির হোসেন ( পানির কল মার্কা)
    সিরাজুল ইসলাম ( মাইক মার্কা)।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ