• চট্টগ্রাম বিভাগ

    কমল নগরে উপজেলা চেয়ারম্যান হলেন-খালেদ সাইফুল্লাহ

      প্রতিনিধি ৯ মে ২০২৪ , ৯:২৮:৪৪ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    নোয়াখালীর কমল নগর উপজেলার নতুন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন, আলহাজ্ব আল্লামা খালেদ সাইফুল্লাহ। জানা গেছে তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশের বড় এক দায়িত্বশীল। এর আগে তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশের দলীয় নির্বাচনী প্রতিক হাত পাখা নিয়ে পরপর দুই দুই বার চরকাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
    এবার ইসলামী আন্দোলন বাংলাদেশ দলীয়ভাবে নির্বাচন বয়কট করলেও ইউপি চেয়ারম্যান থেকে সরে এসে ব্যক্তিগতভাবে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করেন এই জননন্দিত চেয়ারম্যান। এতেই বাজিমাত।প্রথমবারের মতো কমলনগর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

    গতকাল ৮মে বুধবার উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করলে উপজেলার মোট ৭৩ কেন্দ্রে ১৮২৩০ ভোট পেয়ে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন।তার নিকটতম প্রতিপক্ষ কাপ পিরিচ প্রতিক নিয়ে ১৬৮৭১ ভোট পান,দোয়াত কলম মার্কা ১৬৫২৯ ৩য় সর্বোচ্চ ভোট পেয়ে পরাজিত হন। আল্লামা খালেদ সাইফুল্লাহ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে সারা দেশের আলেম ওলামাদের মধ্যে উচ্ছ্বাস বিরাজমান করছে।

    সাধারণ ভোটাররা এই বিজয় সম্পর্কে বলেন,আল্লামা খালেদ সাইফুল্লাহ মানুষ হিসাবে খুবই ভালো,এবং খুব সত। ইউপি চেয়ারম্যান থাকা অবস্থায় তিনি জনগণের আস্থার প্রতিদান দিয়ে আসছে,সর্বদা সুখে দুঃখে জনগণের পাশে ছিলেন, যাতে এলাকাবাসী চেয়ারম্যান সাহেবের উপর বেশ সন্তষ্ট।জনগণ মনে করছে চেয়ারম্যান সাহেবকে যদি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করা যায়, তাহলেও তিনি জনগণের পাশে থাকবেন।সরকারের বরাদ্দের যথাযথ কাজ করে উন্নয়ন মূলক কাজে ভূমিকা রাখবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ