• Uncategorized

    মতলব উত্তরে সরকারি চাকুরীজীবিসহ ৩ জুয়ারীকে আটক করেছে পুলিশ

      প্রতিনিধি ২৫ মে ২০২১ , ৩:২০:০৬ প্রিন্ট সংস্করণ

    মতলব উত্তর থানা পুলিশের বিশেষ অভিযানে ৩ জুয়ারী গ্রেফতার হয়েছে। আটককৃতদের মধ্যে মুজিবুর রহমান নামের ব্যক্তি সরকারি চাকুরীজীবি। ২৪ মে রাতে ওসি মুহাম্মদ শাহজাহান কামালের নির্দেশনায় উপজেলার মধ্য লুধুয়া গ্রামে এসআই ইব্রাহিম ও সঙ্গীয় ফোর্স অভিযান চালান। থানা পুলিশ জানায়, সোমবার ২৪মে গভীর রাতে মধ্য লুধুয়া গ্রামের তাজুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (৩২), মোজাম্মেল হকের ছেলে মজিবুর রহমান (৩৫) (মতলব ডিগ্রি কলেজের অফিস সহকারী) ও মতলব দক্ষিণ উপজেলার চাপাতিয়া গ্রামের আঃ মান্নানের ছেলে সোহেল হোসেন (৩২) মধ্য লুধুয়া গ্রামের একটি বাড়িতে জুয়া খেলছিল।

    ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এসময় তিনজনকে আটক করা হয় এবং আরো দু’একজন পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। নগদ ২ হাজার ৬৫ টাকা ও দুই বান্ডেল তাস জব্দ করা হয়েছে। মঙ্গলবার সকালে আটককৃতদের জুয়া আইনে কোর্টে প্রেরণ করা হয়েছে।মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, সরকারের নির্দেশে অপরাধ নির্মূলে মতলব উত্তর থানা পুলিশ সবসময় সোচ্চার রয়েছে। মাদক, জুয়া, ইভটিজিং, সন্ত্রাসবাদসহ যেকোনো অপরাধের সাথে যে কাউকেই জড়িত পাওয়া যায়।

    তার বিরুদ্ধেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আটককৃত অপরাধীদের কোর্টে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।মতলব সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, মজিবুর রহমান আমাদের কলেজে অফিস সহকারি পদে চাকুরী করে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আইনগত ব্যবস্থা কি হয় তা জেনে কলেজের পক্ষ থেকে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তবে এধরনের অপরাধকে তিনি ঘৃণীত বলে মনে করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ