• আইন ও আদালত

    সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের বিচারের দাবিতে বরিশালে মানববন্ধন

      প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২৪ , ৮:১৭:২৮ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের বিচার দাবিতে মানববন্ধন করেছেন বরিশাল সদর উপজেলার চরআইচা গ্রামের সর্বস্তরের জনগন। আজ শনিবার (১৩ জানুয়ারী) বিকাল সাড়ে ৪টায় চরআইচা গ্রামের তালুকদার হাটে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন এলাকাবাসী। মানববন্ধনে বক্তারা বলেন, সন্ত্রাসী খলিল ও প্রিন্স, ভূমিদস্যু মনির, কিশোর গ্যাংয়ের রবিন, চাঁদাবাজ ইমন ও মাদক সম্রাট রাকিব এলাকায় বিভিন্ন ধরনের অপরাধ করে চলছে। তাদের কাছে জিম্মি অত্র এলাকার মানুষ। এ বিষয়ে থানায় ছয় থেকে ৭ টি সাধারণ ডায়েরী করা হলেও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না।

    তারা আরও বলেন, ৪ জানুয়ারি বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে কামাল আহমেদকে চরআইচা মেরিন একাডেমির সামনে খালেদ খান ওরফে রবিন, সাদেকুর রহমান খলিল, মিজানুর রহমান মনির, প্রিন্স মাহমুদ, রাকির সরদার, ইমন আকন ও রাজিবুল আকনসহ ৪-৫ জন সন্ত্রাসী মারধর ও খুনের ভয়ভীতি দেখায়। এ ঘটনায় বন্দর থানায় অভিযোগ করলেও কোন ব্যবস্থা নেয়নি পুলিশ। এভাবে আরও ছয় থেকে সাতজন ভুক্তভোগী থানায় জিডি করেও কোন প্রতিকার না পেয়ে এলাকাবাসী একজোট হয়ে মানববন্ধন ও বিক্ষোভ করেন। এসময় চরআইচা গ্রামের ইউপি সদস্য সাইদুল আলম লিটন উপস্থিত ছিলেন।

    মানববন্ধনে এলাকাবাসীদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ জয়নাল হাওলাদার,মোঃ হেলাল হাওলাদার, মোঃ আলাউদ্দিন তালুকদার, মোঃ শাজাহান তালুকদার, গাজী মোঃ নাসির উদ্দিন, গাজী হানিফ ও রাসেল খানসহ অনেকে। এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.আর মুকুল বলেন, জিডিগুলোর তদন্ত চলমান। তদন্ত শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ